ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

মিরাজ আউট, নতুন মুখ ইয়াসিন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০১৯, ০০:১০

মিরাজ আউট, নতুন মুখ ইয়াসিন

টেস্ট সিরিজ শেষে এবার তিনজাতি টি-টুয়েন্টি সিরিজের জন্য নামছে বাংলাদেশ। এই সিরিজের জন্য বাংলাদেশ দলের ১৩ সদস্যের নাম ঘোষণা করেছে বিসিবি। সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য এই দল ঘোষণা করা হয়েছে। দলে নতুন মুখ হিসেবে সুযোগ পেয়েছেন পেস বোলার ইয়াসিন আরাফাত মিশু।

লম্বা সময়ের পরে টি-টুয়েন্টি দলে ফিরেছেন অফস্পিনার শেখ মেহেদি হাসান ও অলরাউন্ডার আফিফ হোসেন। আর টি-টুয়েন্টি দল থেকে বাদ পড়েছেন স্পিনার মেহেদি হাসান মিরাজ।

টি-টুয়েন্টির এই দলের ব্যাটিং বিভাগে বাংলাদেশ দল বড় কোনো বদল আনেনি। পরিচিত সব মুখগুলোই খেলছেন এই সিরিজে। পেস বোলিং বিভাগ সামাল দেবেন মুস্তাফিজুর রহমান ও সাঈফ উদ্দিন। এই দুইয়ের সঙ্গে নতুন পেসার হিসেবে অর্ন্তভুক্তি হচ্ছে ইয়াসিন আরাফাত মিশুর।

তিন জাতি টি-টুয়েন্টিতে বাংলাদেশের সঙ্গে খেলবে আফগানিস্তান ও জিম্বাবুয়ে। সিরিজে খেলার জন্য জিম্বাবুয়ে দল সোমবার, ৯ সেপ্টেম্বর ঢাকায় এসেছে। এই সিরিজ শুরু হচ্ছে ১৩ সেপ্টেম্বর। সেদিন মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে।

বাংলাদেশ টি-টুয়েন্টি দল: সাকিব (অধিনায়ক), সৌম্য সরকার, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাঈফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান ও ইয়াসিন আরাফাত মিশু।

  • সর্বশেষ
  • পঠিত