ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৯, ১৫:৪৮

প্রিন্ট

শ্রীলঙ্কার ক্রিকেটারদের আচরণে অসন্তুষ্ট শোয়েব

শ্রীলঙ্কার ক্রিকেটারদের আচরণে অসন্তুষ্ট শোয়েব
স্পোর্টস ডেস্ক

লাসিথ মালিঙ্গা, অ্যাঞ্জেলো ম্যাথিউস ও দিমুথ করুণারত্নে সহ শ্রীলঙ্কার দশ ক্রিকেটারের তাদের দেশে খেলতে না যাওয়ার সিদ্ধান্তে অসন্তুষ্ট হয়েছেন সাবেক পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব আখতার। ওই শ্রীলঙ্কান খেলোয়াড়দের আচরণ ক্রিকেট-সুলভ নয় বলেই মনে করেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

ওই অভিজ্ঞ ক্রিকেটারকে ছাড়াই বুধবার পাকিস্তান সফরের জন্য নিজেদের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করে শ্রীলঙ্কা। সেই দলে বেশকিছু নতুন নাম চোখে পড়েছে। শ্রীলঙ্কা পাকিস্তান সফরকে খুব একটা গুরুত্ব দিচ্ছে না বলেই মনে করেন শোয়েব আখতার। শ্রীলঙ্কার ওই দশ ক্রিকেটারের আচরণে অসন্তুষ্ট হয়ে লম্বা টুইট করেছেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

শোয়েব লিখেছেন যে মালিঙ্গা, ম্যাথিউস সহ দশ শ্রীলঙ্কান ক্রিকেটারের আচরণ হতাশাজনক। শ্রীলঙ্কার ক্রিকেট দল পাকিস্তানে বরাবরই বড় ধরনের সমর্থন পায় বলে দাবি করেছেন শোয়েব। কলম্বোর ইস্টার হালমার পরেও পাকিস্তানের অনূর্ধ্ব উনিশ দল শ্রীলঙ্কায় খেলতে গিয়েছিল বলেও স্মরণ করিয়েছেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

একই সঙ্গে ১৯৯৬ সালের ক্রিকেট বিশ্বকাপের কথা স্মরণ করেছেন শোয়েব আখতার। তখন রাজনৈতিক অস্থিরতার কারণে অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজ শ্রীলঙ্কায় খেলতে যেতে রাজি হয়নি। তখন ভারত ও পাকিস্তান যৌথভাবে দল পাঠিয়ে কলম্বোতে প্রদর্শনী ম্যাচ খেলেছিল বলেও মনে করিয়েছেন রাউলপিন্ডি এক্সপ্রেস।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত