ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ২৩:২৭

প্রিন্ট

বিশ্রাম শেষে অনুশীলনে ফিরলেন তামিম

বিশ্রাম শেষে অনুশীলনে ফিরলেন তামিম
স্পোর্টস ডেস্ক

ক্রিকেট থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন তামিম ইকবাল। টানা ব্যর্থতায় ঘুরপাক খেতে থাকা তামিম স্বেচ্ছায় বিশ্রাম নিয়েছিলেন। বিশ্রাম শেষে প্রথমবারের মতো অনুশীলনে ফিরেছেন দেশসেরা এ ওপেনার। রোববার (২২ সেপ্টেম্বর) মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামের একাডেমি মাঠে ব্যাটিং অনুশীলন করেন তিনি।

তবে অনেকটাই সবার আড়ালে থেকেই অনুশীলন করেন তামিম। সাধারণত অনুশীলনের আগে মিরপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কিংবা কিছুক্ষণ আড্ডা দিয়ে অনুশীলন শুরু করেন তামিম। কিন্তু এদিন কারো সঙ্গে কথা বলেননি তিনি। এমনকি অনুশীলনের ভিডিও ফুটেজ কিংবা ছবি তুলতেও দেননি তামিম। প্রায় পৌনে একঘণ্টা ব্যাটিং অনুশীলন করেন এই বাঁ-হাতি ওপেনার।

সর্বশেষ ইংল্যান্ডে অনুষ্ঠিত বিশ্বকাপে প্রত্যাশিত ব্যাটিংয়ে ব্যর্থ হন তামিম। বিশ্বকাপ শেষে সাকিব আল হাসান ছুটিতে থাকায় শ্রীলংকা সফরে অধিনায়কের ভূমিকা পালন করেন তামিম। তবে তার নেতৃত্বে কলম্বোর মাঠে টানা হেরে সমালোচনার মুখে পড়ে যায় বাংলাদেশ দল।

শুধু দলের বাজে পারফরম্যান্সই নয়, ব্যক্তিগতভাবে চমকপ্রদ কিছু করতে পারেননি তামিম। বিশ্বকাপ এবং শ্রীলংকা সিরিজে অফ ফর্মে থাকা তামিম ছন্দে ফেরার জন্য ক্রিকেট বোর্ডের কাছ থেকে দুই মাসের ছুটি নেন। এবার অবকাশ যাপন কাটিয়ে আবারো খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত