ঢাকা, শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ০৭ অক্টোবর ২০১৯, ০৬:৫২

প্রিন্ট

হিগুয়াইন-দিবালার গোলে ইন্টারকে হারিয়ে শীর্ষে জুভেন্টাস

ইন্টারকে হারিয়ে শীর্ষে জুভেন্টাস
স্পোর্টস ডেস্ক

পাওলো দিবালা ও গনসালো হিগুয়াইনের গোলে দারুণ জয় পেয়েছে জুভেন্টাস। সান সিরোয় রোববার রাতে সেরি আর ‘হাইভোল্টেজ’ ম্যাচে ২-১ গোলে জিতেছে বর্তমান চ্যাম্পিয়নরা। এবারের লিগে ইন্টারের এটি প্রথম হার।

মৌসুমে দারুণ ছন্দে এগিয়ে চলা ইন্টার যেন হঠাৎ করেই পথ হারিয়ে ফেলেছে। সব প্রতিযোগিতা মিলে টানা দুই ম্যাচ হারল দলটি। গত সপ্তাহে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার মাঠে মৌসুমে প্রথম হারের স্বাদ পেয়েছিল তারা।

ইন্টারের মাঠে শুরুতেই লিড নেয় জুভেন্টাস। ম্যাচের চতুর্থ মিনিটে মিরালেম পিয়ানিচের দেওয়া থ্রু বল নিয়ন্ত্রণে নিয়ে ডি-বক্সে ঢুকে যান দিবালা। জোরালো শটে লক্ষ্যভেদ করেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড।

সমতায় ফিরতে সময় নেয়নি স্বাগতিকরা। ১৮ মিনিটে আক্রমণ ভাগ থেকে বাড়িয়ে দেওয়া ক্রস পেনাল্টি বক্সের ভেতরে ডি লিটের হাতে লাগলে পেনাল্টি পায় ইন্টার মিলান। স্পট কিক থেকে দলকে সমতায় ফেরান ইন্টারের আর্জেন্টাইন স্ট্রাইকার লাউতারো মার্টিনেজ।

৪২ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদো গোলের দেখা পেলেও তা অফসাইডের কারণে বাতিল হয়ে যায়।

বিরতির পরে জুভেন্টাসের জয়সূচক গোলটি আসে ম্যাচের ৮০তম মিনিটে। রদ্রিগো বেন্তানকুরের পাস থেকে গোল করেন বদলি হিসেবে মাঠে নামা হিগুয়েন।

এই জয়ে সাত ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে উঠে এসেছে জুভেন্টাস। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে নেমে গেছে ইন্টার মিলান।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত