ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

লঙ্কানদের বিপক্ষে অস্ট্রেলিয়ার স্কোয়াড ঘোষণা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ০৮ অক্টোবর ২০১৯, ১৩:০৬

লঙ্কানদের বিপক্ষে অস্ট্রেলিয়ার স্কোয়াড ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে শ্রীলঙ্কা ও পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। আগামী ২৭ অক্টোবরে অ্যাডিলেডে শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। আসন্ন এই সিরিজকে সামনে রেখে আজ ১৪ সদস্যর দল ঘোষণা করল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড।

অস্ট্রেলিয়ার আসন্ন টি-টুয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন মার্কাস স্টোইনিস। স্টোইনিস বাদ পড়লেও সিরিজে ডাক পড়েছে বেন ম্যাকডারমট ও বিলি স্ট্যানলেকের।

নির্বাসন কাটিয়ে অ্যাশেজ দিয়ে ক্রিকেটে ফেরা স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারকে যুক্ত করা হয়েছে ১৪ সদস্যের দলে। অ্যাশেজে দুর্দান্ত খেলেছেন স্মিথ। সবশেষ ২০১৬ সালে ভারতের বিপক্ষে অজিদের হয়ে শেষ টি-টুয়েন্টি খেলেছেন এই সাবেক অধিনায়ক। তবে অ্যাশেজে জ্বলে না উঠতে পারা ওয়ার্নারের উপর ভরসা রেখেছে বোর্ড। গেল বছর সবশেষ টি-টুয়েন্টি খেলেছেন এই তারকা ওপেনার।

অস্ট্রেলিয়ার ১৪ সদস্যর দল:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাস্টন অ্যাগার, অ্যালেক্স ক্যারেই, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, বেন ম্যাকডারমট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক, মিচেল স্টার্ক, অ্যাস্টন টার্নার, অ্যান্ড্রু টাই, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

  • সর্বশেষ
  • পঠিত