ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

বিকালে ঢাকা আনা হবে মাশরাফির বাবাকে

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১৪:৪৭

বিকালে ঢাকা আনা হবে মাশরাফির বাবাকে

বাংলাদেশ ক্রিকেট দলের কিংবদন্তি অধিনায়ক ও নড়াইল ২ আসনের সংসদ মদস্য মাশরাফি বিন মর্তুজার বাবা নড়াইলবাসী সবার প্রিয় মুখ গোলাম মর্তুজা স্বপন অসুস্থ হয়ে পড়েছেন। যশোর সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হবে। আজ বিকেলে তাকে ঢাকায় নেওয়া হবে বলে জানিয়েছেন মাশরাফির মামা মো. নাহিদুর রহমান।

মাশরাফির পারিবারিক সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় হঠাৎ করে বুকে ব্যাথা হওয়ার কারণে তিনি অসুস্থ হয়ে পড়েন। দ্রুতই তাকে নেওয়া হয় নড়াইল সদর হাসপাতালে। সেখানে অবস্থার উন্নতি না হলে রাত ১১টার দিকে নেওয়া হয় সিএমএইচ এ।

বর্তমানে মাশরাফির বাবা সিএমএইচে চিকিৎসাধীন আছেন জানিয়ে নাহিদুর রহমান বলেন, উন্নত চিকিৎসার জন্য শনিবার বিকেলে বিমানযোগে গোলাম মর্তুজা স্বপনকে ঢাকায় স্থানান্তর করা হবে। নড়াইলের সর্বস্তরের জনসাধারণ স্বপনের দ্রুত সুস্থতা কামনা করেছেন।

মাশরাফির বাবার অসুস্থতার খবর শুনে তাকে দেখতে আসেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মাদ জমিস উদ্দিন পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ্বাস, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

  • সর্বশেষ
  • পঠিত