ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

রেসলিংয়ের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তানের খেলোয়াড়েরা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ১৬:৫১

রেসলিংয়ের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তানের খেলোয়াড়েরা

ইংল্যান্ড বিশ্বকাপে ফিটনেসের কারণে সমালোচিত হয়েছেন পাকিস্তানি ক্রিকেটাররা। সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন, পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ। তার মেদবহুল ভুঁড়ি, মাঠে দুলকি চালে হাঁটাহাটি দেখে ক্ষেপেছিলেন শোয়েব আখতার, ওয়াসিম আকরামদের মতো তারকারা। ভারতের বিপক্ষে ম্যাচে হাই তুলে তো আগুনে ঘি ঢালেন সরফরাজ। বিশ্বকাপে ব্যর্থ হলেও অধিনায়কত্ব ঠিকই টিকিয়ে রাখতে পেরেছেন তিনি।

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষস্থানীয় দল পাকিস্তান। কিন্তু শ্রীলঙ্কার কাছে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে তারা ৩-০ ব্যবধানে হোয়াইটওয়াশ হয়েছে তারা। এমন হার মেনে নিতে পারছেন না দেশটির ক্রিকেটমোদী থেকে সাবেক খেলোয়াড়েরা। তাই ফিটনেস নিয়ে সিরিয়াস কাজ করেও সমালোচিত হতে হচ্ছে তাদের। এক ভক্ত তো গতকাল সরফরাজের কাট-আউট রাগে লাথি-ঘুষি মেরে ভেঙে ফেলেছেন। সুযোগ বুঝে খোঁচা মারলেন আমির সোহেলও।

বিশ্বকাপের আগে পাকিস্তানের খেলোয়াড়দের ফিটনেস নিয়ে প্রশ্ন ওঠায় এ দিকটায় গুরুত্ব দিয়েছেন মিসবাহ। পাকিস্তানের সাবেক খ্যাতিমান ওপেনার আমির সোহেল সোজাসাপ্টা বলেছেন, সরফরাজের দলের খেলোয়াড়দের ক্রিকেটার বলেই মনে হয় না। তিনি বলেছেন, 'পাকিস্তান ক্রিকেটে এখন আমরা ফিটনেসের প্রতিই বেশি মনোযোগী। দেখে মনে হচ্ছে আমরা ক্রিকেটের চেয়ে অলিম্পিক কিংবা ডব্লিউডব্লিউই রেসলিংয়ের প্রতি বেশি গুরুত্ব দিয়ে খেলোয়াড়দের প্রস্তুত করছি।'

  • সর্বশেষ
  • পঠিত