ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

জাতীয় ফুটবল দলকে মাশরাফিদের অভিনন্দন

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৫:৩৪

জাতীয় ফুটবল দলকে মাশরাফিদের অভিনন্দন

২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে ভারতের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করেছে বাংলাদেশ ফুটবল দল। এতে প্রশংসার জোয়াড়ে ভাসছে জামাল ভূঁইয়ারা। এবার তাদেরকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের দুই ক্রিকেটার মাশরাফি বিন মুর্তজা ও মুশফিকুর রহিম।

তাদের এমন জয়ে জামাল ভূঁইয়াদের অভিনন্দন জানিয়ে মাশরাফি তার ফেসবুকে লেখেন, দারুণ খেলেছো তোমরা। শেষ মুহূর্তে গোল হজম করলেও তোমাদের নিয়ে আমরা গর্বিত। চলো মাথা উঁচু রেখে পরের ম্যাচের দিকে নজর দেই আমরা।

মুশফিকুর রহিম লিখেন, ছেলেদের জন্য দুর্ভাগ্যই বটে। তবে মাঠের নিবেদন ও পরিশ্রম দেখে আমরা গর্বিত। পরেরবার হবে ইনশাআল্লাহ্। সবসময় সমর্থন থাকবে।

বাংলাদেশ ফুটবল দল দারুণ খেলেছে জানিয়ে পেসার রুবেল হোসেন লিখেছেন, সামনে এর চেয়েও ভালো পারফরমেন্সের প্রত্যাশায়।

তবে বাকিদের চেয়ে অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকতের ফেসবুক পোস্ট আলাদা নজর কেড়েছে। এর আগে ২০১২ এশিয়া কাপে ২ রানের জন্য শিরোপা হাতছাড়া হয়েছিল বাংলাদেশের। এভাবে স্বপ্নভঙ্গ হওয়ার ঘটনা আছে আরও বেশ কয়েকটি। সেসব কষ্টের কথা মনে করেই তিনি লিখেছেন, আমাদের স্বপ্ন গুলো এভাবেই ভেঙে যায়। হয়তো ২ রানে, নয়তো ২ মিনিটে। অভিনন্দন বাংলাদেশ।

প্রসঙ্গত, মঙ্গলবার বিশ্বকাপ ও এশিয়ান কাপের যৌথ বাছাইপর্বে দ্বিতীয় রাউন্ডে ‘ই’ গ্রুপের ম্যাচে কলকাতার যুব ভারতীয় স্টেডিয়ামে ভারতের বিপক্ষে মাঠে নামে বাংলাদেশ। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়। আফগানিস্তান ও কাতারের কাছে হারের পর এই ড্র নিঃসন্দেহে স্বস্তিদায়ক।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত