ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

সোহানের ৩ রানের আক্ষেপ

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ১২:৩০

সোহানের ৩ রানের আক্ষেপ

জাতীয় লিগের ২১ তম আসরে প্রথম স্তরের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে রাজশাহী বিভাগের প্রথম ইনিংসে ২৬১ রানের জবাবে নিজেদের প্রথম ইনিংসে ৩১৯ রান সংগ্রহ করেছে খুলনা বিভাগ। এ ম্যাচে সঙ্গীর অভাবে সেঞ্চুরি বঞ্চিত হয়েছে খুলনার নুরুল হাসান সোহান। ছিলেন ৯৭ রানে অপরাজিত।

দ্বিতীয় দিনে ৩৫ রানে অপরাজিত থেকে আজ ব্যাটিংয়ে নামেন সোহান। গতকালের অপরাজিত আরেক ব্যাটসম্যান আব্দুর রাজ্জাক ফিরে যান দিনের শুরুতেই। রুবেলও ফেরেন ০ রানেই। তবে একদিক আগলে রেখে একাই লড়াই করে যান সোহান।

খুলনাকে লিড এনে দিয়ে এগুতে থাকেন শতকের দিকে। কিন্তু সানজামুলের করা ইনিংসের ১০৯ তম ওভারের তৃতীয় বলে শেষ উইকেট আল আমিন ক্যাচ তুলে দিলে নিজের স্বপ্ন ভঙ্গকেই দাড়িয়ে দাড়িয়ে দেখতে হয় সোহানকে। তার অপরাজিত ৯৭ রানে ৪৮ রানে লিড পায় খুলনা বিভাগ।

দ্বিতীয় দিনে জবাবে এনামুল হক বিজয় ও সৌম্য সরকার আজ খুলনার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে নামে। কিন্তু শফিউলের বলে সৌম্য ফিরেন ০ রানে। তারপর তাইজুলের বলে বিজয় ফিরেন ব্যক্তিগত ৩৪ রান করে।

অপরদিকে আগের ম্যাচে দুইশ করা ইমরুল,যেখানে শেষ করছেন সেখান থেকে শুরু এই ম্যাচে। দারুণ ব্যাটিং করে তুলে নেন অর্ধশতক। এগুতে থাকেন শতকের দিকে। কিন্তু ব্যক্তিগত ৯৩ রানে রান আউট হয়ে ফিরে যেতে হয় তাকে।

পরবর্তীতে ফিরে যান তুষার ইমরানও। টিকতে পারেননি মিথুন-মিরাজরা। নুরুল হাসান সোহানের ব্যাটে দিনশেষে তাদের সংগ্রহ ৬ উইকেটে ২২৭ রান।

  • সর্বশেষ
  • পঠিত