ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১৪ মিনিট আগে English

প্রকাশ : ৩০ অক্টোবর ২০১৯, ১৬:৪২

প্রিন্ট

বিসিবির সঙ্গে সাকিবের চুক্তি বাতিল!

বিসিবির সঙ্গে সাকিবের চুক্তি বাতিল!
স্পোর্টস ডেস্ক

আইসিসির নিষেধাজ্ঞায় পড়ায় এক বছরে ক্রিকেট সম্পর্কিত কোনো কিছুর সঙ্গেই যুক্ত হতে পারবেন না সাকিব আল হাসান। নিষেধাজ্ঞার পর পরই মর্যাদাপূর্ণ এমসিসি কমিটি থেকে পদত্যাগ করেছেন তিনি। নিয়ম অনুযায়ী বিসিবির সঙ্গেও চুক্তি বাতিল হবে টাইগার অলরাউন্ডারের

সাকিব আল হাসান বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সর্বোচ্চ গ্রেডের এবং সর্বোচ্চ বেতন প্রাপ্ত একজন ক্রিকেটার। মাসিক তিনি বেতন পেতেন চার লাখ টাকা করে।

সাকিবের সঙ্গে চুক্তি প্রসঙ্গে বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন সংবাদ মাধ্যমকে বলেন, এটা অবশ্যই বাতিল হওয়ার কথা। যে নিয়ম আছে, সেই অনুযায়ী এটা ২৯ অক্টোবর থেকেই বাতিল হওয়ার কথা। তবে বোর্ড এখনো এই বিষয়ে যেহেতু কোন সিদ্ধান্ত জানায়নি, তাই এটা এখনই বাতিল হয়ে গেছে-এমনটা আমি বলতে পারি না।

বিসিবির পরিচালক এবং ক্রিকেট অপারেশন্সের কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেন, নিয়ম তো তাই জানাচ্ছে যে, সাকিবের সঙ্গে বিসিবির চুক্তিটা আর থাকছে না।

আইসিসির নিষেধাজ্ঞার সঙ্গে সঙ্গে সাকিব আল হাসান এমসিসির (মেরিলিবোর্ন ক্রিকেট ক্লাব) ক্রিকেট কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন। একই হিসেবে বিসিবির চুক্তি থেকে এমনিতেই সরে দাঁড়াতে হবে তাকে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত