ঢাকা, শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ১ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ০১ নভেম্বর ২০১৯, ১৮:৩৭

প্রিন্ট

দিল্লির দূষণ কোন সমস্যা না: রোহিত

দিল্লির দূষণ কোন সমস্যা না: রোহিত
স্পোর্টস ডেস্ক

এই মুহূর্তে ভারতের রাজধানী দিল্লিতে ব্যাপক পরিমাণে বায়ু দূষণের সৃষ্টি হয়েছে। এই দূষণে নাজেহাল দিল্লিবাসী। তাই পরিবেশবিদ সহ বিভিন্ন মহল থেকে জানানো হয়েছিল আগামী রোববার ভারত বনাম বাংলাদেশের যে টি-টোয়েন্টি ম্যাচটি দিল্লির অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে হওয়ার কথা ছিল সেটিকে যাতে স্থানান্তরিত করা হয় অর্থাৎ স্থান পরিবর্তন করে যাতে অন্য কোথাও করার ব্যবস্থা করা হয়।

আর এমন পরিস্থিতিতে দাঁড়িয়ে এই সিরিজের জন্য ভারতের অধিনায়ক নির্বাচিত হওয়া রোহিত শর্মা জানিয়েছেন যে দিল্লির দূষণ এই ম্যাচে কোন সমস্যার সৃষ্টি করতে পারবে না।

দিল্লির দূষণের কথা ভেবে পরিবেশবিদদের তরফ থেকে একটা চিঠি দেওয়া হয়েছিল ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে যাতে এই ম্যাচ দিল্লি থেকে সরানো হয়। কিন্তু বিসিসিআই প্রেসিডেন্ট সরাসরি জানিয়ে দিয়েছেন যে কোন পরিস্থিতিতেই ম্যাচের স্থান পরিবর্তন করা যাবে না। অর্থাৎ নির্ধারিত দিনেই দিল্লির ফিরোজ শাহ কোটলা বর্তমানে অরুণ জেটলি ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ভারত বনাম বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ।

টি-টোয়েন্টি সিরিজ খেলার জন্য ইতিমধ্যেই বাংলাদেশ দল দিল্লিতে পৌঁছে গিয়েছে এবং দিল্লিতে পৌঁছে তারা অনুশীলন শুরু করে দিয়েছে। আর এইদিন সাংবাদিক সম্মেলনে এসে টি-টোয়েন্টি সিরিজের জন্য ভারতের অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছে এর আগেও এইরকম পরিস্থিতিতে আমরা এখানে ম্যাচ খেলেছি অর্থাৎ তিনি শ্রীলঙ্কার বিরুদ্ধে সেই টেস্ট ম্যাচের কথা মনে করিয়ে দেন। এবং তিনি জানিয়েছেন যে সেই সময় এখানে খেলতে আমাদের কোন প্রকার অসুবিধা হয়নি। আর তাই খেলার সময় আমাদের কোন অসুবিধা হবে না।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত