ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ১৭:৪৩

প্রিন্ট

কলকাতা টেস্টের ৩০ শতাংশ টিকিট বিক্রি

কলকাতা টেস্টের ৩০ শতাংশ টিকিট বিক্রি
স্পোর্টস ডেস্ক

২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেন্সে অনুষ্ঠিত হবে বাংলাদেশ-ভারত দিবা-রাত্রির টেস্ট। টেস্ট ইতিহাসে এই প্রথম দিবা-রাত্রির ম্যাচ খেলবে দু’দল। ঐতিহাসিক এই টেস্ট ঘিরে আয়োজনে কোন কমতি রাখছে না ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। সাথে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল (সিএবি)।

বিসিসিআই ও সিএবির আয়োজন ভারতের মাটিতে প্রথম দিবা-রাত্রির ম্যাচ দেখতে অস্থির হয়ে উঠেছেন ক্রিকেটপ্রেমিরা। সেই প্রমাণ মিললো- কলকাতা টেস্টের টিকিট নিয়ে। অনলাইনে টেস্টের প্রথম দিনের টিকিট ছেড়েছিল বিসিসিআই। দু’দিনেই অনলাইনে দেওয়া প্রথম দিনের সব টিকিট বিক্রি হয়ে গেছে। এমনটাই জানিয়েছে সিএবি।

এক বিবৃতিতে সিএবির সচিব অভিষেক ডালমিয়া জানিয়েছেন, ‘প্রথম তিন দিনে অনলাইনে ছাড়া টিকিটের মধ্যে ৩০ শতাংশ বিক্রি হয়ে গেছে। প্রথম তিন দিনে ৫,৯০৫ টিকিট বিক্রি হয়েছে। এ ছাড়াও চতুর্থ দিনের টিকিট বিক্রি হয়েছে সাড়ে তিন হাজারের বেশি।’

বাংলাদেশ ভারতের মধ্যকার দিবা-রাত্রির এ ঐতিহাসিক টেস্ট ম্যাচের জন্য ৭২টি গোলাপি বলের অর্ডার দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। যা দিয়ে প্রথমবারের মতো দিবা-রাত্রির টেস্ট খেলবে বাংলাদেশ-ভারত।

এছাড়া টেস্ট ম্যাচটি উদ্বোধনে ব্যবহার করা হবে হেলিকপ্টার শো। উদ্বোধনী অনুষ্ঠানে থাকবে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কলকাতার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও উপস্থিত থাকার কথা রয়েছে।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত