ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

শেষ ডাকে আফ্রিদিকে দলে নিল ঢাকা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ০১:০৫

শেষ ডাকে আফ্রিদিকে দলে নিল ঢাকা
ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর ‘বঙ্গবন্ধু বিপিএল’ এ দল পেয়েছেন পাকিস্তানি ক্রিকেটার শহীদ আফ্রিদি। তাকে দলে ভিড়িয়েছে ঢাকা অঞ্চলের প্রতিনিধিত্বকারী দল ঢাকা প্লাটুন। রাজধানীর হোটেল রেডিসনে বিপিএলের প্লেয়ার্স ড্রাফটটে শেষ কলে পাকিস্তানি এ অলরাউন্ডারকে দলে টানে ঢাকা প্লাটুন।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএল। রোববার সন্ধায় হোটেল রেডিসনে অনুষ্ঠিত হয়েছে বিপিএলের প্লেয়ার ড্রাফট। এই ড্রাফটে ১৮১ জন দেশি ক্রিকেটার ও ৪৩৯ জন বিদেশি ক্রিকেটারের মধ্য থেকে নিজ দলের খেলোয়াড় বেছে নিয়েছে দলগুলো।

ঢাকার দলটি এবার বেশ শক্তিশালীই হলো। দেশি খেলোয়াড়দের মধ্যে ‘এ প্লাস’ ক্যাটাগরির চারজনের মধ্যে দুইজনকেই নিয়ে নিয়েছে ঢাকা প্লাটুন। তারা হলেন-মাশরাফি বিন মর্তুজা আর তামিম ইকবাল।

বিদেশি কোটাও বেশ শক্তিশালী। লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরাকে নিয়েছে ঢাকা। নিয়েছে পাকিস্তানের আসিফ আলি আর ওয়াহাব রিয়াজকে। সঙ্গে এলেন শহীদ আফ্রিদি। এছাড়া আছেন ররি ইভান্স আর লুইস ক্রিস।

ঢাকা প্লাটুন দলের খেলোয়াড়রা হলেন

দেশি ক্রিকেটার: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, হাসান মাহমুদ, মেহেদী হাসান, আরিফুল হক, মুমিনুল হক, শুভাগত হোম, মাশরাফি বিন মর্তুজা, রকিবুল হাসান, জাকের আলি।

বিদেশি ক্রিকেটার: থিসারা পেরেরা, ররি ইভান্স, ওয়াহাব রিয়াজ, আসিফ আলি, লুইস ক্রিস, শহিদ আফ্রিদি।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত