ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ক্রিকেটার পিটিয়ে বিতর্কে শাহাদাত

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ১২:২৮

ক্রিকেটার পিটিয়ে বিতর্কে শাহাদাত

শাহাদাত হোসেনের আগ্রাসী মানসিকতা নতুন কিছু নয়। নানা নেতিবাচক কারণে এর আগে খবরের শিরোনাম হয়েছেন সাবেক এই গতি তারকা। এবার জাতীয় লিগের ম্যাচ চলাকালীন সতীর্থকে মারধর করে আলোচনায় ঢাকা বিভাগের এই ক্রিকেটার।

রোববার থেকে শুরু হয়েছে জাতীয় লিগের ৬ষ্ঠ ও শেষ রাউন্ড। শিরোপার লড়াইয়ে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে প্রথম স্তরের ম্যাচে ঢাকা বিভাগের মুখোমুখি খুলনা বিভাগ। ম্যাচের দ্বিতীয় দিন খুলনার ইনিংস চলাকালীন সতীর্থ মোহাম্মদ আরাফাতের ওপর রাগ নিয়ন্ত্রণ করতে না পেরে শাহাদাত হোসেন শুরু করেন চড়-থাপ্পড়।

প্রথম ইনিংসে ঢাকা বিভাগের ২৭৯ রানের জবাবে ব্যাট করছিল খুলনা বিভাগ। বল হাতে ভিন্ন কিছু করতে বলের একটি নির্দিষ্ট অংশ ঘষে দিতে আরাফাতকে নির্দেশ দেন পেসার শাহাদাত। রাজি হয়নি আরাফাত, রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেননি শাহাদাত।

মাঠেই আরাফাতের গায়ে হাত তুলে বসেন ৩৩ বছর বয়সী এই পেসার। ম্যাচ রেফারি আখতার আহমেদ বিষয়টি ইতোমধ্যে বিসিবিকে দেওয়া তার প্রতিবেদনে উল্লেখ করেছেন বলেও জানা গেছে। অতীতের নানা কর্মকান্ডে এমনিতেই বোর্ডের আতশি কাঁচের নিচে থাকা শাহাদাত যে বড় শাস্তিই পেতে যাচ্ছেন এটা নিশ্চিতই বলা যায়।

উল্লেখ্য এর আগে ২০১৫ সালে গৃহকর্মীর উপর নির্যাতনের অপরাধে স্ত্রীসহ লম্বা সময় খাটতে হয়েছে জেল। এমনকি ওই ঘটনার পরও শাহাদাতের আচরণে আসেনি নমনীয় মানসিকতা। গত বছর রাজধানীর আসাদ গেটে তার গাড়ির সাথে ধাক্কা লাগায় এক সিএনজি ড্রাইভারের গায়ে হাত তুলতে চাওয়ার ঘটনাও খুব একটা পুরোনো খবর নয়।

  • সর্বশেষ
  • পঠিত