ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইনজুরিতে লিটন, আজ আর ব্যাটিং নয়

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ১৬:৩২  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৯, ১৭:৩২

ইনজুরিতে লিটন, আজ আর ব্যাটিং নয়

দ্রুত ৪ উইকেটের পর বিপর্যয়ের মুখে ব্যাট করতে আসেন লিটন দাস। গোলাপি বলে তার সমস্যার কথা থাকলেও সাবলীলভাবেই ব্যাট চালিয়েছেন তিনি। ক্রিজে এসেই মারেন চোখ জুড়ানো দুটি চার। কিন্তু মোহাম্মদ শামির বলে মাথায় মাথায় আঘাত পান তিনি। এরপর আরও দুই বাউন্ডারি জবাব দিলেও বিরতির টিক আগে অসুস্থ বোধ করায় বেরিয়ে যান তিনি।

২১তম ওভারের তৃতীয় বলে শামি মেরেছিলেন দুরন্ত এক বাউন্সার। লিটন মাথা সরাতে না পারায় হন আঘাতপ্রাপ্ত। মাঠেই চলে তার চিকিৎসা। উঠেও দাঁড়ান তিনি। ঠিক পরের বলে শামি দেন আরেক বাউন্সার। এবার লিটন পুল করে পার করেন সীমানা। পরের ওভারে ইশান্ত শর্মাকেও বাউন্ডারি মারেন লিটন। কিন্তু এরপরই অস্বস্তিবোধ করায় তাকে তুলে নেয় টিম ম্যানেজমেন্ট।

লিটনের আহত হয়ে বেরিয়ে যাওয়ার সময় ৬ উইকেটে ৭৩ রান তুলে প্রথম সেশনও শেষ করে বাংলাদেশ। লিটনের আহত হয়ে এভাবে বেরিয়ে যাওয়া আরও বড় শঙ্কা তৈরি করেছে। কারণ একাদশের বাইরে থাকা একমাত্র ব্যাটসম্যান সাইফ হাসানও আছেন হাতের চোটে। কোন কারণে এই ম্যাচে লিটন আর খেলতে না পারলে ‘কনকাশন বদলি’ নেওয়ারও সুযোগ পাবে না বাংলাদেশ। কারণ নিয়ম অনুযায়ী মাথায় আঘাতপ্রাপ্ত কোন ব্যাটসম্যানের বদলে নামতে পারেন আরেকজন ব্যাটসম্যান। বোলারের বদলে বোলার।

  • সর্বশেষ
  • পঠিত