ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

‘বাংলাদেশের ক্রিকেটারদের কোন নিবেদন নেই’

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৪ নভেম্বর ২০১৯, ১৬:১২

‘বাংলাদেশের ক্রিকেটারদের কোন নিবেদন নেই’

৬ উইকেটে ১৫২ রান নিয়ে কলকাতা টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু করে বাংলাদেশ। মাত্র ৪৫ মিনিটেই ইনিংস ব্যবধানে হেরেছে তারা। ঐতিহাসিক দিবা-রাত্রির টেস্ট এক ইনিংস আর ৪৬ রানে জিতে নিয়েছে ভারত। এর আগে মুরালি কার্তিকের সঙ্গে টিভি দর্শকদের জন্য পিচ রিপোর্ট করতে নেমেছিলেন সুনীল গাভাস্কার।

পিচের সম্ভাব্য আচরণ নিয়েও কারও থাকার কথা নয় কৌতূহল। তারপরও প্রতিদিনের ধারা মেনে পিচ রিপোর্ট করতেই হয়। সেখানেই গাভাস্কার শূলে চড়ালেন বাংলাদেশ দলকে। গাভাস্কার তো রাখঢাক না রেখেই বললেন, পিচ নিয়ে কথা বলারই কারণ নেই। বাংলাদেশ এতটাই সাধারণ দল যে, খেলা শেষ হবে দ্রুতই। এই বাংলাদেশ দল ‘অর্ডিনারি’, তাদের নিবেদন ‘অর্ডিনারি’, টেকনিক ‘অর্ডিনারি।’ পিচ যেমনই থাকুক, ম্যাচ আজকে শেষ হয়ে যাবে দ্রুতই।”

একটু পর টিভির বিশ্লেষণে বাংলাদেশের ক্রিকেট অনুসারীদের প্রতি সহমর্মিতাও জানালেন গাভাস্কার। তিনি বলেন, ‘খারাপ লাগে বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য। ক্রিকেটের প্রতি তাদের আবেগ প্রবল। কিন্তু দলের কাছ থেকে কতটা প্রতিদান পাচ্ছে তারা? এই দুই টেস্টে কোনো নিবেদন দেখা গেল না ক্রিকেটারদের! ভালো কিছু করার কোনো ভাবনাই দেখা যায়নি তাদের মাঝে!

  • সর্বশেষ
  • পঠিত