ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

১৪তম স্থান লাভ করলেন রোমান সানা

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ১৩:১১

১৪তম স্থান লাভ করলেন রোমান সানা

থাইল্যান্ডের ব্যাংককে চলমান ২১তম এশিয়ান আরচ্যারি চ্যাম্পিয়নশীপে রোববার পুরুষদের রিকার্ভে ১৪তম স্থানে থেকে বাছাইপর্ব শেষ করেছেন বাংলাদেশের সেরা আর্চার রোমান সানা।

একই ইভেন্টে যথাক্রমে ৬৫১, ৬২৬ ও ৬২১ পয়েন্ট নিয়ে ২৩, ৫০ ও ৫৫ তম স্থান লাভ করেছেন বাংলাদেশের আর্চার মোহাম্মদ তামিমুল ইসলাম, মোহাম্মদ হাকিম আহমেদ রুবেল ও মো: সাকিব মোল্লা। এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছেন রোমান সানা, তামিমুল ইসলাম ও সাকিব মোল্লা।

রিকার্ভ মহিলা বিভাগে বাংলাদেশের মেহনাজ আক্তার মনিরা ৬৩৬ স্কোর করে ২০তম, নাসরিন আক্তার ৬১৪ স্কোর করে ৪৪তম, মোসাম্মৎ ইতি খাতুন ৬০৮ স্কোর করে ৫২তম এবং বিউটি রায় ৫৯০ স্কোর করে ৬০তম স্থান লাভ করেছেন। এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে পরের রাউন্ড নিশ্চিত করেছেন বিউটি রায়, ইতি খাতুন ও মেহনাজ আক্তার মনিরা।

পুরুষদের কম্পাউন্ড বিভাগে বাংলাদেশের অসীম কুমার দাস ৬৯০ স্কোর করে ২৩তম, মোহাম্মদ আশিকুজ্জামান ৬৮৩ স্কোরে করে ২৬তম, মো. সোহেল রানা ৬৭৯ স্কোর করে ৩০তম এবং মো. সিয়াম সিদ্দিক ৬৭৪ স্কোর করে ৩৫তম স্থান লাভ করেছেন।

এলিমিনেশন রাউন্ডের নিজ নিজ প্রতিপক্ষকে হারিয়ে প্রি কোয়ালিফিকেশন রাউন্ড নিশ্চিত করেছেন অসীম কুমার দাস ও সোহেল রানা। তবে ওই ইভেন্টে হেরে গেছেন বাংলাদেশের আরেক তীরন্দাজ আশিকুজ্জামান।

  • সর্বশেষ
  • পঠিত