ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

ধোনির ভবিষ্যত নিয়ে যা বললেন গাঙ্গুলী

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ : ২৬ নভেম্বর ২০১৯, ১৬:৫২

ধোনির ভবিষ্যত নিয়ে যা বললেন গাঙ্গুলী

ভারতীয় দলের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ দল নির্বাচিত হওয়ার পর নিজের একটি প্রেস কনফারেন্সে বলেছিলেন যে, আমরা মহেন্দ্র সিং ধোনির থেকে এগিয়ে গিয়েছি। যাতে তার কথা পরিস্কার ছিল যে ধোনি ২০২০ টি-২০ বিশ্বকাপে তাদের ভাবনায় নেই। ধোনির অনুপস্থিতিতে টিম ম্যানেজমেন্ট লাগাতার ঋষভ পন্থকে সুযোগ দিচ্ছে। যদিও পন্থ এই সুযোগের ফায়দা তুলতে পারছেন না।

ডে-নাইট টেস্টের পর মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যত নিয়ে সৌরভ গাঙ্গুলীও বললেন একই কথা। বিসিসিআই সভাপতির কাছে যখন মহেন্দ্র সিং ধোনির ভবিষ্যতের ব্যাপারে প্রশ্ন করা হয় তো তিনি এর জবাব দিতে গিয়ে বলেন, “যখন থেকে আমি নিজের পদ সামলেছি, তখন থেকে ধোনির সঙ্গে কথা বলার জন্য এখনো পর্যন্ত আমি কোনো সুযোগ পাইনি। আগে দেখা যাক কি হয়?”।

মাহেন্দ্র সিং ধোনির অভিষেক হয়েছিল বাংলাদেশের বিপক্ষে ২৩ ডিসেম্বর ২০০৪ সালে। তিনি ভারতের হয়ে ৯০টি টেস্ট, ৩৫০ ওয়ানডে ম্যাচ এবং ৯৮টি টি-২০ ম্যাচ খেলেছেন। এমএস ধোনি ৯০টি টেস্ট ম্যাচে ৩৮.০৯ গড়ে ৪৮৭৬ রান করেছেন। অন্যদিকে ৩৫০টি ওয়ানডেতে তিনি ৫০.৬ গড়ে ১০৭৭৩ রান করেছেন। এছাড়াও টি-২০ আন্তর্জাতিকে ধোনি ৩৭.৬০ গড়ে ১৬১৭ রান করেছেন।

  • সর্বশেষ
  • পঠিত