ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

নাঈম নৈপুণ্যে রংপুরের লড়াকু সংগ্রহ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৯, ১৫:৫৯  
আপডেট :
 ১৪ ডিসেম্বর ২০১৯, ১৬:০২

নাঈম নৈপুণ্যে রংপুরের লড়াকু সংগ্রহ

বিপিএলের ৭ম ম্যাচে মুখোমুখি হয়েছে রংপুর রেঞ্জার্স ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। টস হেরে ব্যাট করতে নেমে ওপেনার নাঈম শেখের ব্যাটে ভর করে ৮ উইকেটে ১৫৭ রান করেছে রংপুর।

নাঈম ব্যক্তিগত অর্ধশতক পূরণ করেছিলেন মাত্র ২৬ বলে, ইনিংসে তখন গড়িয়েছে ৮.২ ওভার। এমন দারুণ শুরুর পর যে কারোই প্রত্যাশা থাকবে ফিফটি করা ব্যাটসম্যান পুরো ২০ ওভার খেলে সেঞ্চুরি তুলে নেবেন, দলকে এনে দেবেন বড় সংগ্রহ। কিন্তু তা পারেননি রংপুর রেঞ্জার্সের বাঁহাতি এই ওপেনার।

ঝড়ো ফিফটি করার পর খেলতে পারেননি পুরো ২০ ওভার, আউট হয়েছেন ইনিংসের ১৮তম ওভারে। আউট হওয়ার আগে নাইম খেলেছেন ৬ চার ও ৩ ছয়ের মারে ৫৪ বলে ৭৮ রানের ইনিংস।

নাঈম ছাড়া রংপুরের অধিনায়ক মোহাম্মদ নবী ১২ বলে ২১, টম অ্যাবল ৯ বলে ১০, লুইস গ্রেগরি ১৩ বলে ১১, মোহাম্মদ শাহজাদ ৯ বলে ৯, জহুরুল ইসলাম ১৩ বলে ৬ রান করেন।

চট্টগ্রামের পক্ষে বল হাতে ২টি করে উইকেট নেন রায়ান বার্ল এবং কেসরিক উইলিয়ামস। অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ৪ ওভারে মাত্র ১৭ রান খরচায় নেন ১ উইকেট।

১৫৮ রানের লক্ষ্যে খেলতে নেমে দারুণ সূচনা করেছে চট্টগ্রাম। এই প্রতিবেদন লেখা পর্যন্ত চট্টগ্রামের সংগ্রহ ৮ ওভার শেষে ১ উইকেট হারিয়ে ৭২ রান।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত