ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৫ মিনিট আগে English

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ২০:৩১

প্রিন্ট

জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং’র রোড শো

জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং’র রোড শো
নিজস্ব প্রতিবেদক

শেয়ার বাজারে বিয়োগকে সামনে রেখে রোড শো করেছে জেএমআই হসপিটাল রিক্যুইজিট ম্যানুফ্যাকচারিং লিমিটেড। রোববার সন্ধ্যায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ‘রোড শো’ করে প্রতিষ্ঠানটি। প্রতিষ্ঠানটি বুকবিল্ডিং পদ্ধতিতে ৭৫ কোটি টাকার শেয়ার ছাড়তে যাচ্ছে।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক বলেন, মেডিকেল ডিভাইসেস এর অভ্যন্তরীণ ও বিশ্ববাজারে চাহিদা ক্রমেই বেড়ে চলেছে। সেই চাহিদা ও বাজার ধরতে জেএমআই নতুন নতুন মেডিকেল ডিভাইস তৈরির উদ্যোগ নিয়েছে। এতে এ খাতে প্রতিষ্ঠানটির ব্যবসা বৃদ্ধির পাশাপাশি প্রচুর আয়ও বাড়বে।

আইসিবি ক্যাপিটাল ম্যানজেমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা সোহলে রহমান বলেন, জেএমআই এর মতো কোম্পানির সংখ্যা শেয়ার বাজারে যত বাড়বে, বাজারের গভীরতাও তত বাড়বে এবং বাজার তত উন্নত হবে। শেয়ার বাজারের স্থিতিশীলতা নিশ্চিত করতে আইসিবি নানাভাবে কাজ করে থাকে। তারই অংশ হিসেবে এই কোম্পানীকে শেয়ারবাজারে আনতে উদ্বুদ্ধ করা হয়েছে।

অনুষ্ঠানে মেডিকেল ডিভাইসের ভবিষ্যত বাজার নিয়ে আলোচনা করেন প্রতিষ্ঠানটির উদ্যোক্তা পরিচালক হুইউয়ান কিম। আরো বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির স্বতন্ত্র পরিচালক এ্যা. ড. মো: শাহজাহান।

অনুষ্ঠানে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের প্রতিনিধিরা কোম্পানির বিভিন্ন তথ্য নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে উপস্থিত সকল বিনিয়োগকারীদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান সুরাইয়া আক্তার রিনা।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত