ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

কথাও বলতে বারণ শাকিরার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৭, ১৫:০৯

কথাও বলতে বারণ শাকিরার

গান গাইতে গেলেই গলায় সমস্যা হচ্ছে বিশ্বখ্যাত কলম্বিয়ান পপ তারকা শাকিরার। চিকিৎসক জানিয়েছেন, গান গাইতে গিয়ে অতিরিক্ত চাপ পড়ার কারণে গলায় রক্তক্ষরণ হয়েছে। অতিরিক্ত সংগীতচর্চার ফলেই এ সমস্যা হচ্ছে বলে জানান তার চিকিৎসক। এজন্য এই সুন্দরী গায়িকার কণ্ঠকে আপাতত কিছু দিনের জন্য বিশ্রাম দেয়ার পরামর্শ দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে তার কথা বলাও বারণ।

গত ২৭ জুন ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ এর ঘোষণা দেন শাকিরা। ৮ নভেম্বর এ ট্যুর শুরু হওয়ার কথা ছিল। ট্যুরে আগামী ১০ ফেব্রুয়ারি পর্যন্ত ইউরোপ-আমেরিকার বিভিন্ন শহরে ৩৪টি কনসার্ট করার কথা কলম্বিয়ান এই পপস্টারের।

বিশ্বব্যাপী জনপ্রিয় এ পপ তারকা এজন্য পাঁচ মাস ধরে প্রস্তুতি নিচ্ছেন। যার ফলে কণ্ঠের এই বিপত্তি। গত জুলাই মাসে প্রস্তুতি শুরুর সময় তার কণ্ঠের অবস্থা ভালো থাকলেও অক্টোবরের শেষ দিকে সমস্যা শুরু হয়। বাধ্য হয়ে ‘এল ডোরাডো ওয়ার্ল্ড ট্যুর’ বাতিল করতে হয় তাকে। তবে আগামী বছরের জানুয়ারিতে এ ওয়ার্ল্ড ট্যুর শুরু হতে পারে বলে আয়োজকরা জানিয়েছেন।

মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বার্তায় ট্যুর বাতিলের খবর জানান শাকিরা। এতে তিনি আরও জানান, চিকিৎসকের পরামর্শে বর্তমানে গান বন্ধ রাখতে হচ্ছে। এমনকি কথা বলাও নিষেধ তার। এমন পরিস্থিতিতে কোনোভাবেই কনসার্টে অংশ নেয়া সম্ভব হচ্ছে না। এ কারণে ট্যুর কনসার্টের জন্য যারা টিকিট কিনেছেন, তাদের কাছে দুঃখ প্রকাশ করেন শাকিরা।

সূত্র: ডেইলি মেইল

/এসএস/

  • সর্বশেষ
  • পঠিত