ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ২৯ মে ২০২০, ১৮:৩৩

প্রিন্ট

বন্ধুদের সাথে মদপানে কিশোরের মৃত্যু

বন্ধুদের সাথে মদপানে কিশোরের মৃত্যু
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দেশীয় চোলাই মদপানে শাওন মিয়া (১৭) নামে এক কিশোর মারা গেছে। গত মঙ্গলবার মদপানে অসুস্থ হয়ে পড়লে শুক্রবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায় সে।

এছাড়া ইমরান মিয়া ও আরও একজনকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাওন গোলাকান্দাইল বাঘমোচড়া এলাকার দেজ্জাল মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ঈদের পরের দিন মঙ্গলবার রাতে শাওন মিয়া ও ইমরান মিয়া নামে তার দুই বন্ধু গোলাকান্দাইল এলাকার চোলাই মদ কারবারী শাহিনের কাছ থেকে মদ কিনে ঘরে বসেই মদ পান করে। স্থানীয় আরেক মাদক কারবারী নান্নু তাদের সঙ্গে সঙ্গ দেয় বলে জানা গেছে।

মঙ্গলবার রাতে মদপানের পর থেকেই ওই তিন কিশোর অসুস্থ হয়ে যায়। শুক্রবার ভোরে গুরুতর অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সকাল সাড়ে ৬টার দিকে শাওন মিয়া মারা যায়। গুরুতর অসুস্থ দুই ইমরানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানায় তাদের পরিবার।

ভুলতা ফাঁড়ির ইনচার্জ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মাদক কারবারী শাহিন পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ রকম একটা ঘটনা আছে। মাদকের বিরুদ্ধে পুলিশ সোচ্চার।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত