ঢাকা, সোমবার, ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৩:১৭

প্রিন্ট

এমপি সাদ এরশাদের বৈঠকে হট্টগোল, জাপা নেতা আটক

এমপি সাদ এরশাদের বৈঠকে হট্টগোল, জাপা নেতা আটক
রংপুর প্রতিনিধি

রংপুর-৩ আসনের সংসদ সদস্য (এমপি) রাহগির আল মাহি সাদ এরশাদের ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় সভায় হট্টগোলের অভিযোগে জাপার এক নেতাকে পুলিশ আটক করেছে। আটক ব্যক্তি হলেন সিটি করপোরেশনের ২৭ নম্বর ওয়ার্ড জাতীয় পার্টির সাধারণ সম্পাদক টিপু সুলতান (৩২)।

মঙ্গলবার সন্ধ্যার পর রংপুর নগরের দর্শনা এলাকায় প্রয়াত জাতীয় পার্টি চেয়ারম্যান এরশাদের পল্লী নিবাসে এ হট্টগোলের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সন্ধ্যা সাড়ে সাতটার দিকে পল্লী নিবাসের মূল ভবনের সামনে বসে শুভেচ্ছা বিনিময় করার সময় সাদ এরশাদকে উদ্দেশ্য করে টিপু সুলতান একটি ডিও লেটারে স্বাক্ষর না করা নিয়ে ক্ষোভ প্রকাশ করে বক্তব্য দেন। ওই বক্তব্যের পর পক্ষে–বিপক্ষে সেখানে দলীয় নেতাকর্মীদের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে টিপু সুলতানকে আটক করে তাজহাট থানায় নিয়ে যায়।

এদিকে জাপা নেতাকে আটক করায় রাতেই সাদ এরশাদের পল্লী নিবাস ঘেরাও করে বিক্ষোভ করেন তার সমর্থকরা। এ সময় বাসভবনের নিচ তলার চেয়ার-টেবিল ভাঙচুর করেন তারা।

রংপুর মেট্রোপলিটান পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকনুজ্জামান জানান, জাপা নেতা টিটোকে আটক নয়, জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে।

সাদ এরশাদের বাসভবনের চেয়ার-টেবিল ভাঙচুর করা হয়েছে। তবে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে। এখন পর্যন্ত সাদ এরশাদের পক্ষ থেকে লিখিত কোনো অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ ব্যাপারে জানতে চাইলে রংপুর-৩ (সদর) আসনের সাংসদ সাদ এরশাদ বলেন, ‘ঈদের পর নেতাকর্মীদের নিয়ে বৈঠক করছিলাম। সামান্য বিষয় নিয়ে উত্তেজনা দেখা দেয়।’

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best