ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ০৪ জুন ২০২০, ১২:০০

প্রিন্ট

বাংলামোটরে বাস চাপায় দুইজন নিহত

বাংলামোটরে বাস চাপায় দুইজন নিহত
ফাইল ছবি
নিজস্ব প্রতিবেদক

রাজধানীর বাংলামোটরে বিহঙ্গ বাসের চাপায় মোটরসাইকেল আরোহীসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১ জন।

বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটে। তবে, তাৎক্ষণিকভাবে নিহত বা আহতের পরিচয় জানা যায়নি।

এদিকে ঘটনার পর পরই বাসটিকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে, পুলিশ মৃত্যু দুইজনের পরিচয় জানাতে পারেননি।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, যারা মারা গেছেন তার মধ্যে একজন মোটরসাইকেল চালক এবং অপরজন একজন রিকশাচালক। আর আহত ব্যক্তি একজন পথচারী।

এদিকে সড়ক দুর্ঘটনার কারণে মগবজার হয়ে ফার্মগেটের দিকে যাওয়ার রাস্তাটি বন্ধ রয়েছে বলে জানা যায়। পুলিশ রাস্তার লোকজন সরিয়ে রাস্তাটির স্বাভাবিক করার চেষ্টা চালাচ্ছেন।

প্রত্যক্ষদর্শী খালিদ ফরাজ বলেন, মোড় ঘোরার সময় বাস ও মোটরসাইকেল এ দুর্ঘটনা ঘটে। বাসের গতি ছিলো অতিরিক্ত। এর ফলে এ ধরনের ঘটনা ঘটেছে বলে মনে করেন তিনি। খালিদ জানান, কাওরান বাজার থেকে চালককে আটক করা হয়।

শাহবাগ থানার ওসি আবুল হাসান জানান, ঘাতক বাসের চালককে আটককে বিষয়টি নিশ্চিত নয়। তিনি বলেন, তিনজনকে উদ্ধার করে আমরা হাসপাতালে পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো যাবে।

ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক-দক্ষিণ বিভাগের রমনা জোনের সহকারী কমিশনার রেফাতুল ইসলাম বলেন, শাহবাগ থেকে বাংলামোটর সিগন্যাল পার হয়েই বিহঙ্গ পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-১৯৯০) পুরোপুরি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাত ঘেঁষে চলা একটি মোটরসাইকেল ও একজন পথচারীকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান পথচারী ও মোটরসাইকেল আরোহী।

তিনি আরো বলেন, ঘটনার খবর সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই বাংলামোটর ট্রাফিক বক্স থেকে পুলিশ সদস্যরা গিয়ে বাসটি জব্দ করে এবং জাফর মোল্লা নামে চালককে আটক করে। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম-পরিচয় জানা যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া সম্পন্যের জন্য থানা পুলিশকে খবর দেয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত