ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৯ সেপ্টেম্বর ২০২০, ০০:২১

প্রিন্ট

লাশের পেট কেটে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার

লাশের পেট কেটে দেড় হাজার পিস ইয়াবা উদ্ধার
রাজশাহী প্রতিনিধি

পুলিশের চোখ ফাঁকি দিয়ে পাকস্থলীতে ইয়াবা বহন করে অসুস্থ হয়ে হাসপাতালে মারা যায় শুকুর (৩৭) নামে এক ইয়াবা ব্যবসায়ী। পরে তার পেট কেটে পেটে রাখা ১৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে রাজশাহী মেডিকেল কলেজ মর্গে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১টি প্যাকেটে রাখা এসব ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

শুকুর টেকনাফ উপজেলার বাজারপাড়া এলাকার মোক্তার আহমেদের ছেলে।

জানা গেছে, কক্সবাজার থেকে পাকস্থলীতে ইয়াবা বহন করে আনার সময় ২৩ সেপ্টেম্বর পাবনা হাসপাতাল রোড এলাকা থেকে আরও তিনজনের সঙ্গে শুকুরকে আটক করে ডিবি। পেট থেকে ইয়াবা বের করার জন্য গত রোববার রাতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রাত ১১টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। সোমবার দুপুরে একজন ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ময়নাতদন্তের সময় তার পাকস্থলী থেকে ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। প্রতি প্যাকেটে ছিল ৫০টি করে ইয়াবা ছিল।

রাজশাহী নগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান জানান, রাজশাহীর নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল মালেকের উপস্থিতিতে একজন চিকিৎসক তার ময়নাতদন্ত করেন। এ সময় তার পাকস্থলী থেকে ৩১ প্যাকেট ইয়াবা বড়ি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা এখন আলামত হিসেবে পাবনা থানায় পাঠানো হবে।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, শুকুর টেকনাফ থেকে পেটে ইয়াবা নিয়ে পাবনায় বিক্রি করতে এসেছিলেন।

আরও পড়ুন- টেকনাফে সাড়ে ৩ লাখ পিস ইয়াবা উদ্ধার

কক্সবাজারে ১৩ লাখ পিস ইয়াবা উদ্ধার, রোহিঙ্গাসহ আটক ২

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত