ঢাকা, রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত
প্রতীকী ছবি

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ যাত্রীবাহী বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় সিএনজির আরও তিন যাত্রী গুরুতর আহত হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের কালাহার এলাকায় শামীম এন্টারপ্রাইজ বাসের সাথে সিএনজিটির সংঘর্ষ হয়।

তাৎক্ষণিকভাবে নিহত একজনের পরিচয় জানা গেলেও অন্যান্যদের নাম পরিচয় পাওয়া যায়নি। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিল বলে জানা গেছে।

ঘটনার খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, ময়মনসিংহ থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে নান্দাইলের দিকে যাচ্ছিল। দুপুর আড়াইটার দিকে উপজেলার কালাহার বাজার এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা শামীম এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাব্বির (৩০) নামে এক ব্যাক্তি নিহত হয়। আহত হয় আরও ৪ জন।

তিনি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা ঘটনস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। হাসপাতালে নেয়ার পথে অজ্ঞাত আরও একজনের মৃত্যু হয়। অন্য তিনজনকে চিকিৎসার জন্য উপজেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত