ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ৫৪ মিনিট আগে English

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ০১:৫৯

প্রিন্ট

তিন আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ

তিন আওয়ামী লীগ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জোড়া খুনের মামলায় কারাগারে থাকা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হোসেন সরকার ও আওয়ামী লীগ নেতা ওবায়দুল এবং মানিক মিয়ার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সামবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে বীরগাঁও ইউনিয়নের বাইশ মৌজা বাজারে ইউনিয়ন আওয়ামী লীগ ও স্থানীয় এলাকাবাসীর যৌথ উদ্যোগে এ কর্মসূচী পালিত হয়।

বাইশমৌজা বাজার কমিটির সভাপতি মো. আরিজ মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন, সমাজ সেবক সিরাজুল ইসলাম শান্ত ও নবীনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সহ-সভাপতি মো. দুলাল মিয়া প্রমুখ। সমাবেশ সঞ্চালনা করেন আওয়ামী লীগ নেতা ও সাংবাদিক জহির রায়হান।

সমাবেশে বক্তারা বলেন, ২০১৮ সালে বীরগাঁওয়ের পার্শ্ববর্তী কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে গ্রাম্য দলাদলিতে জয়নাল ও দুলাল নামে দুই ব্যক্তি নিহত হন। কিন্তু এই মামলায় ষড়যন্ত্রমূলকভাবে বীরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের তিন নেতাকে আসামি করা হয়েছে। একটি কুচক্রি মহল দীর্ঘদিন ধরে এই ষড়যন্ত্র করে যাচ্ছে। অবিলম্বে তিন আওয়ামী লীগ নেতাকে মুক্তি না দিলে দুর্বার আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দেন বক্তারা।

পরে সমাবেশ শেষে বাইশ মৌজা বাজার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বাজারের আশপাশ এলাকা প্রদক্ষিণ করে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত