ঢাকা, শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪৩ মিনিট আগে
শিরোনাম

জমি নিয়ে বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৭ নভেম্বর ২০২০, ০০:১১

জমি নিয়ে বিরোধের জেরে একজনকে কুপিয়ে হত্যা
ফাইল ছবি

পাবনার আতাইকুলায় জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গোলাপ প্রামানিক (৪২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। আহতদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বিকেলে এ হামলার ঘটনা ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত আটটার দিকে আহত গোলাপ প্রামানিকের মৃত্যু হয়। নিহত গোলাপ আটঘরিয়া উপজেলার আতাইকুলা থানার লক্ষীপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামের আব্দুল প্রামানিকের ছেলে।

আতাইকুলা থানার ওসি কামরুল ইসলাম বাংলাদেশ জার্নালকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় বাসিন্দা ও স্বজনদের বরাত দিয়ে তিনি জার্নালকে জানান, জয়কৃষ্ণপুর গ্রামের গোলাপ প্রামানিক ও একই এলাকার শাহাদত আলী গংদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিকেলে শাহাদৎ গং অতর্কিত গোলাপ প্রামানিকের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কোপায়।

হামলায় গোলাপ প্রামানিক, তার পিতা আব্দুল প্রামানিক ও ভাই শুকুর প্রামানিকসহ ৬ জন আহত হয়। তাদের মধ্যে গুরুতর আহত চারজনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গোলাপ প্রামানিক মারা যায়।

মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে আতাইকুলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে, যোগ করেন ওসি কামরুল।

বাংলাদেশ জার্নাল/এইচকে

অন্যরা যা পড়ছে:

> বগুড়ায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

> ঢাকা দক্ষিণের যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

> ফেসবুক লাইভে এসে যুবকের আত্মহত্যা

> আখাউড়া স্থলবন্দর দিয়ে ভারতে পণ্য রপ্তানি বাড়ছে

> সমবায় পুরস্কার পাচ্ছে পুলিশ কোপারেটিভ সোসাইটি

> দুই ভুয়া যুগ্মসচিব গ্রেপ্তার

  • সর্বশেষ
  • পঠিত