ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ৫

  কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৪:৪৩

পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ১, পুলিশসহ আহত ৫
ছবি: প্রতিনিধি

কুড়িগ্রামের রাজারহাট-তিস্তা সড়কে পিকআপ ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ নিহত এবং দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসীর পাথরের ঢিলে পুলিশসহ আরো তিনজন আহত হয়েছে। পুলিশ ঘাতক পিকআপটিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রাজারহাট-তিস্তা সড়কের অদিতি সুধি কানন তেলের পাম্পের পূর্বপাশে রেলের পাথর স্তূপ করে রাখার কারণে সোমবার রাত ৯টার দিকে রাজারহাট থেকে একটি পিকআপ তিস্তা অভিমুখে যাওয়ার সময় তিস্তা থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এ সময় সিএনজিতে রংপুর থেকে আসা নুরুল ইসলাম (৮২) নামের এক যাত্রী ঘটনাস্থলেই মারা যায়। তিনি উপজেলার সদর ইউনিয়নের দূর্গাচরণ ছাটগ্রামের মৃত দছিরউদ্দিনের পুত্র।

এলাকাবাসীরা লাশ দেখতে ভিড় করলে দু’পাশের যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে কুড়িগ্রাম ফায়ার সার্ভিস ও রাজারহাট থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে দু’পাশের যানজট নিরসনে কাজ শুরু করে। কিন্তু বিক্ষুব্ধ কিছু উৎশৃঙ্খল যুবকরা অতর্কিতভাবে যানবাহনের উপর রেললাইনের পাথর ছুঁড়তে থাকলে রাজারহাট থানার এসআই শরিফুল ইসলাম, কনস্টেবল জাহাঙ্গীর আলম, ব্যবসায়ী মকবুল হোসেন আহত হয়। তাদেরকে রাজারহাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। প্রায় এক ঘণ্টা পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসলে যান চলাচল স্বাভাবিক হয়।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রাজু সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, মৃতের পরিবার থানায় কোন অভিযোগ করেননি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত