ঢাকা, বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

পিস্তল ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার হওয়া ৩ পুলিশ বরখাস্ত

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০২ মার্চ ২০২১, ১৭:০৬  
আপডেট :
 ০২ মার্চ ২০২১, ২১:০৮

পিস্তল ঠেকিয়ে ছিনতাই, গ্রেপ্তার হওয়া ৩ পুলিশ বরখাস্ত
ফাইল ছবি

কক্সবাজারে বসতবাড়িতে ঢুকে এক নারীকে পিস্তল ঠেকিয়ে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেপ্তার তিন পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন কক্সবাজার মডেল থানার ওসি (অপারেশন) মো. সেলিম।

গ্রেপ্তার তিন পুলিশ সদস্য হলেন- এসআই নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

ওসি মো. সেলিম বলেন, সোমবার রাতেই তাদের গ্রেপ্তারের পর সাময়িক বরখাস্ত করা হয়। তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করা হবে।

এর আগে কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়াপাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন গ্যাসের দোকান করার জন্য তার আত্মীয়-স্বজন থেকে সোমবার তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরেন। ওইদিন বিকেল ৪টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় যোগে ৫-৬ জন সাদা পোশাক পরা লোক তার বসতবাড়িতে যায়।

এ সময় রোজিনাকে ইয়াবা ব্যবসায়ী আখ্যা দিয়ে টাকা দাবি করে সাদা পোশাক পরা লোকজন। টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে তারা। এক পর্যায়ে রোজিনা তার কাছে থাকা তিন লাখ টাকা সাদা পোশাকধারী পুলিশের হাতে তুলে দেন। এ সময় রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে এসে অটোরিকশা থেকে একজনকে ধরে ফেলে।

পরে ৯৯৯ ফোন করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেপ্তার করে থানা হেফাজতে নিয়ে যায়।

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট সবার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

আরো পড়ুন: বাড়িতে ঢুকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই, ৩ পুলিশ গ্রেপ্তার

এফজেড/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত