ঢাকা, শুক্রবার, ১৪ মে ২০২১, ৩১ বৈশাখ ১৪২৮ আপডেট : ১৬ মিনিট আগে

প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ০৬:২৯

প্রিন্ট

চট্টগ্রামে ২৭ মামলার আসামি গ্রেপ্তার

চট্টগ্রামে ২৭ মামলার আসামি গ্রেপ্তার
ছবি: প্রতিনিধি

চট্টগ্রাম প্রতিনিধি

চট্টগ্রামে পুলিশের তালিকাভুক্ত অন্যতম সন্ত্রাসী ও ২৭ মামলার আসামি দিদারুল আলম মাসুম প্রকাশ আবু তাহের মাসুমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার এ তথ্য নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দীন। গ্রেপ্তার দিদারুল আলম মাসুম নগরের কোতোয়ালী থানার এনায়েত বাজারের বাটালী রোড এলাকার আবুল বশরের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে নগরের কোতোয়ালী থানাধীন মহিমদাশ রোড এলাকায় অভিযান চালিয়ে দিদারুল আলম মাসুমকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। মাসুমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ২৭টি মামলা রয়েছে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নেজাম উদ্দিন বলেন, মাসুম একজন মাল্টি ফাংশনাল ক্রিমিনাল। ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজি, কুপিয়ে জখম, খুন- এমন কোনো অপরাধ নেই যা সে করেনি। ইয়াবা বিক্রিতেও জড়িত বলে তথ্য পেয়েছি। তার বিরুদ্ধে কোতোয়ালী থানায় ১৫টিসহ মোট ২৭টি মামলা আছে। গত বছরের জুলাই মাসে আমরা তাকে গ্রেপ্তার করি। গত মাসে (মার্চ) সে জামিনে বেরিয়ে আসে। এরপর এনায়েত বাজারে একজনকে কুপিয়ে জখম করে।

তিনি বলেন, মাসুমের একটি অপরাধী গ্রুপ আছে। জেল থেকে বেরিয়েই সে আবারও ওই গ্রুপকে সংঘটিত করে। প্রতিদিন সন্ধ্যা থেকে ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় সংঘবদ্ধভাবে ঘুরে বেড়ায় এবং রিকশা-অটোরিকশা আটকে ছিনতাই করে। মাদকও সেবন ও ইয়াবা ব্যবসার সাথে জড়িত আছে বলে জানা গেছে।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত