ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ৫৫ মিনিট আগে

প্রকাশ : ১০ মে ২০২১, ১৪:৪১

প্রিন্ট

দশ হাজার অসহায় মানুষ পেলো ঈদে নতুন পোশাক

দশ হাজার অসহায় মানুষ পেলো ঈদে নতুন পোশাক
ছবি: প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুরে ঈদ-উল-ফিতর ও করোনাকালীন কর্মহীন হয়ে পড়া দশ হাজার নারী পুরুষকে নতুন পোশাক উপহার দেয়া হয়েছে। অসহায় মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে প্রতি বছরের ন্যায় এবারো কুষ্টিয়ার মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিন ব্যক্তিগত উদ্যোগে এ নতুন পোশাক উপহার দেন।

সোমবার সকাল ৯টায় মিরপুর উপজেলার আমলাসদরপুর মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে এ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন কামারুল আরেফিনের মা আলহাজ্ব খোদেজা বেগম।

এসময় উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা চেয়ারম্যান কামারুল আরেফিনের সহধর্মীনি শামসুন্নাহার সেফালি আরেফিন, সদরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাজেদুর আলম বাচ্চু, সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক, আমলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মালিথা, ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আতাহার আলী, উপজেলা আওয়ামী লীগের সদস্য সামসুল আরেফিন অমূল্য, আমলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম আজম।

মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন বলেন, ‘ঈদের খুশি ভাগাভাগি করে নেয়াটাই সবচেয় বড় আনন্দের বিষয়। আমি চাই সর্বদা অসহায় মানুষদের পাশে গিয়ে দাঁড়াতে এবং তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে। অসহায় মানুষগুলো শাড়ি, লুঙ্গি এবং পাঞ্জাবী পাওয়ার পরে তাদের খুশিটায় আমার কাছে সবচেয়ে দামি।’

তিনি আরো বলেন, সমাজের বিত্তবানদের এসব অসহায় মানুষদের পাশে এসে দাঁড়ানো উচিত।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত