ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ৮ আষাঢ় ১৪২৮ আপডেট : ১৯ মিনিট আগে

প্রকাশ : ১৪ মে ২০২১, ০৫:০৩

প্রিন্ট

নিজের ছুরির আঘাতে কসাইয়ের মৃত্যু

নিজের ছুরির আঘাতে কসাইয়ের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি

মাংস কাটার সময় নিজের ছুরিতে জখম হয়ে আছিম উদ্দিন (৪৫) নামে একজন অটো রিকশাচালক মারা গেছেন। তিনি মৌসুমী কসাই হিসেবেও কাজ করতেন। বৃহস্পতিবার গাজীপুর মহানগরের কাশিমপুর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আছিম উদ্দিন নবীগঞ্জ উপজেলার সলিমনগর এলাকার ওয়াজেদ মিয়ার ছেলে। তিনি মহানগরীর এনায়েতপুর স্কুলের পাশে মো. মোস্তফা কামালের বাড়িতে ভাড়া থেকে অটোরিকশা চালাতেন। তিনি একজন মৌসুমী কসাইও।

কাশিমপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল জলিল জানান, আছিম এলাকায় অটোরিকশা চালান। তিনি একজন মৌসুমী কসাইও। বিশেষ দিনগুলোতে তিনি গরু কিনে কেটে মাংসও বিক্রি করে থাকেন।

ঈদ উপলক্ষে বৃহস্পতিবার সকালে গরু জবাই করে একটি প্লাষ্টিকের টুলের উপর বসে মাংস কাটছিলেন আছিম উদ্দিন। এসময় প্লাষ্টিকের টুলটি নিচ থেকে সরে গেলে নিচে পড়ে গিয়ে তার ডান হাতে থাকা ছুরিটি বুকের ডান পাশে বিদ্ধ হয়ে গুরুতর জখম হন। পরে তার সাথে থাকা অন্যরা তাকে উদ্ধার করে দ্রুত স্থানীয় পপুলার হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাশিমপুর থানার ওসি মাহবুব-এ-খোদা বলেন, অতিরিক্ত রক্তক্ষরণের কারণেই অছিম মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। তার সুরতহাল প্রতিবেদন তৈরি করে নিহতের লাশ ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত