ঢাকা, রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পদ্মায় নিখোঁজ ২ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

  মুন্সিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২৩, ১৮:০৪  
আপডেট :
 ০২ জুন ২০২৩, ১৮:১৬

পদ্মায় নিখোঁজ ২ বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর একজনের মরদেহ উদ্ধার

মুন্সিগঞ্জের মাওয়া সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ দুই বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মধ্যে একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার বিকেল ৪টা ১০ মিনিটে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের সামনে নদী থেকে মরদেহটি উদ্ধার করেছে কোস্ট গার্ড ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল।এর আগে দুপুর ১২টার দিকে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারে কাছে জেগে ওঠা চর থেকে নদীতে নামলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সব্যসাচী সৌম্য দাশ (২৯)। তিনি রাজধানীর তেজগাঁও এলাকার সরোজ দাশের ছেলে।

নিখোঁজ অপর যুবক হলেন নুরুল হক নাফিউ (২৪)। তিনি রাজধানীর বাড্ডা নতুন বাজার এলাকার শরিফুল হকের ছেলে। তারা দুজনই ইউনাইটেড ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের ট্রিপল ই বিভাগের ছাত্র।

নৌপুলিশ সূত্র জানায়, সকাল ৯টার দিকে ঢাকা থেকে পাঁচ বন্ধু মাওয়া এলাকায় ঘুরতে আসেন। পরে দুপুর ১২টার দিকে তারা একটি স্পিডবোটযোগে পদ্মা সেতুর ১৬ নম্বর পিলারের কাছে জেগে ওঠা চরে গিয়ে নদীতে গোসল করতে নামেন। এসময় স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হন নাফিউ ও সব্যসাচী। তবে বাকি তিনজন অক্ষত আছেন। খবর পেয়ে উদ্ধার অভিযান শুরু করা হয়। বিকেল ৪টা ১০ মিনিটে সব্যসাচীর মরদেহ উদ্ধার করা হয়। অপর নিখোঁজের সন্ধানে অভিযান চলছে।

কোস্ট গার্ড সদর দফতরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার আব্দুর রহমান বলেন, উদ্ধার কার্যক্রমের একপর্যায়ে আমাদের সঙ্গে ফায়ার সার্ভিসের ডুবুরি দল অংশ নিয়েছে।

তিনি আরও জানান, একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অপরজনের সন্ধানে উদ্ধার অভিযান চলছে।

আরও পড়ুন: পদ্মায় নিখোঁজ ছাত্রলীগ নেতার মরদেহ উদ্ধার

বাংলাদেশ জার্নাল/কেএ

  • সর্বশেষ
  • পঠিত