ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

সন্ত্রাসী হামলার আশঙ্কা

বান্দরবানে ৬ উপজেলার সব ব্যাংকের কার্যক্রম বন্ধ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৪ এপ্রিল ২০২৪, ১১:২২  
আপডেট :
 ০৪ এপ্রিল ২০২৪, ১১:২৬

বান্দরবানে ৬ উপজেলার সব ব্যাংকের কার্যক্রম বন্ধ
সংগৃহীত ছবি

বান্দরবানের রুমা ও থানচিতে গত দুদিনে তিনটি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সদর উপজেলা বাদ দিয়ে জেলার ছয়টি উপজেলার সব ব্যাংকের কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বান্দরবান সোনালী ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার ওসমান গণি।

তিনি জানান, গত মঙ্গলবার রাতে রুমা সোনালী ব্যাংক এবং গতকাল বুধবার দুপুর সাড়ে ১২টায় থানচির সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনায় নিরাপত্তার স্বার্থে রুমা, থানচি, রোয়াংছড়ি, আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলার সব ব্যাংকিং কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

ঈদের এই সময়ে ব্যাংকগুলোর কার্যক্রম বন্ধ থাকায় গ্রাহকদের দুর্ভোগ ভয়াবহ আকার ধারণ করেছে। তবে সংশ্লিষ্টরা জানান, বন্ধ থাকা ব্যাংকগুলোর গ্রাহকরা জেলা সদরের সোনালী ব্যাংকের মাধ্যমে লেনদেন করতে পারবেন।

এ দিকে ঘটনার তিন দিন পরও খোঁজ মেলেনি রুমা উপজেলার সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজার নিজাম উদ্দিনের। তাকে উদ্ধারে নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান পরিচালনা করছে বলে জানান রুমা উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ওসি) দিদারুল। এ ছাড়া রোয়াংছড়ি ও থানচি উপজেলায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সেখানে সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ টহল দিচ্ছে।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত