ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

‘মজা নিয়ে আসবে বলেছিল, কিন্তু ফিরে এল লাশ হয়ে’

‘মজা নিয়ে আসবে বলেছিল, কিন্তু ফিরে এল লাশ হয়ে’

নেপালে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় নিহত এফএইচ প্রিয়ক ও তার মেয়ে তামাররা প্রিয়ন্ময়ীর জানাজা গাজীপুরে অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ নেন হাজার হাজার মানুষ।

মঙ্গলবার সকাল ৯টার দিকে গাজীপুরের শ্রীপুরের আব্দুল আউয়াল বিশ্ববিদ্যালয়ে কলেজ মাঠে তাদের জানাজা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রিয়কের গাজীপুরের বাড়িতে গিয়ে দেখা যায়, নিহত তামাররা প্রিয়ন্ময়ীর দাদি ফিরোজা বেগম কান্না করছেন। তিনি বলছেন, ‘তামাররা যাওয়ার আগে আমাকে টা টা দিয়ে গেলো..., বলে গেলো আমার জন্য খেলনা নিয়ে আসবে, মজা নিয়ে আসবে। কিন্তু ওরা-ই আসলো লাশ হয়ে।’

নিহত এফএইচ প্রিয়কের মামাতো ভাই সানি আহমেদ বলেন, শ্রীপুর উপজেলার নগরহাওলা এলাকায় সোমবার রাতে প্রিয়ক ও তার মেয়ে তামাররা প্রিয়ন্ময়ীর মরদেহ নিয়ে একটি অ্যাম্বুলেন্স বাড়িতে আসে।

ওই দিন রাত ৮টায় বাড়ির উঠানে অ্যাম্বুলেন্সে কফিনবন্দি স্বামী-মেয়ের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তিনি। পরিবার ও এলাকাবাসীর আহাজারিতে ভারি হয়ে যায় নগরহাওলা এলাকা।

গত ১২ মার্চ কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণকালে বিধ্বস্ত হয় ইউএস-বাংলার ফ্লাইট বিএস২১১। এ ঘটনায় মারা যান প্রিয়ক ও তার মেয়ে প্রিয়ন্ময়ী। আহত হন প্রিয়কের স্ত্রী আলমুন নাহার অ্যানি।

বেশ কয়েকদিন নেপালে এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা শেষে সোমবার বিকেলে বাড়ি ফিরেন অ্যানি। এসময় তাকে স্বামী-মেয়ের মৃত্যু খবর জানানো হলে তিনি তা বিশ্বাস করতে পারেননি। তিনি এখন বাকরুদ্ধ হয়ে গেছেন। কথা বলছেন না। যেন অতি শোকে পাথর হয়ে গেছেন। জেডএইচ/

  • সর্বশেষ
  • পঠিত