ঢাকা, রবিবার, ০৮ ডিসেম্বর ২০১৯, ২৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১৭ জুলাই ২০১৯, ১৩:৩১

প্রিন্ট

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি
রূপগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে স্বপন মিয়া (৩০) নামে এক লম্পট বিয়ের প্রলোভন দেখিয়ে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে ওই ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

সম্প্রতি উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকায় এ ঘটনা ঘটে। ধর্ষক স্বপন মিয়া উপজেলার পশ্চিম কালাদী এলাকা হারুন মিয়ার ছেলে।

ধর্ষিতার বাবা জানান, তার মেয়ে কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার স্থানীয় একটি স্কুলে অষ্টম শ্রেণিতে পড়ে। এ বছর গত ১ ফেব্রুয়ারি স্বপন মিয়া তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে উপজেলার কালাদী এলাকায় একটি ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। এরপর স্বপন মিয়া ধর্ষণের ঘটনা কাউকে জানালে ওই শিক্ষার্থীকে হত্যা করা হবে বলে হুমকি দেয়।

গত ৫ জুলাই ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে কর্তব্যরত চিকিৎসক জানায়, ওই শিক্ষার্থী অন্তসত্ত্বা।

এ ঘটনা জানাজানি হওয়ার পর লম্পট স্বপন ও তার মা জরিনা আক্তার, বাবা হারুন মিয়া ওই শিক্ষার্থীকে তরল পানীয় পান করিয়ে গর্ভের সন্তান নষ্ট করে ফেলে। পরে ওই শিক্ষার্থীর অবস্থার অবনতি হলে পরিবারের লোকজন তাকে ঢাকা মেডিকেল কলেজের ওয়ান ষ্টপ ক্রাইসিস সেন্টারের ভর্তি করান। পরে ধর্ষিতার বাবা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ধর্ষক স্বপনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত