ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ২ ঘন্টা আগে English

প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ২২:১২

প্রিন্ট

কমরেড খন্দকার আলী আব্বাসের মৃত্যুবার্ষিকী পালিত

কমরেড খন্দকার আলী আব্বাসের মৃত্যুবার্ষিকী পালিত
নবাবগঞ্জ (দোহার) প্রতিনিধি

বামপন্থী নেতা বাংলাদেশের সাম্যবাদী দলের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরোর অন্যতম সদস্য, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির প্রয়াত সভাপতি খন্দকার আলী আব্বাসের ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঢাকা জেলা ও নবাবগঞ্জ উপজেলা ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে ১৭ আগস্ট শনিবার সকাল ১০টায় ঢাকার নবাবগঞ্জে শোক র‌্যালি বের করা হয়। পরে তার কবরে পুস্পস্তবক অর্পণ শেষে নেতাকর্মীরা আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত বিভিন্ন বামপন্থী রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, খন্দকার আলী আব্বাসের সংগ্রামী স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে বলেন, তিনি সচেতনভাবেই এমপি-মন্ত্রী -মেয়র হওয়ার লোভকে পদদলিত করে নীতি ও আদর্শের প্রতি থেকেছেন আপসহীন। আর তাই এদেশের শ্রমিক-কৃষক মেহনতি মানুষের মুক্তি সংগ্রামে খন্দকার আলী আব্বাস আজীবন অসুপ্রেরণা হিসাবে থাকবেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা জেলা কমিটর সভাপতি কমরেড আব্দুল বারেকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কমরেড আজহারুল হকের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, বেবী আব্বাস, নাসির উদ্দিন বাহার, আব্দুল জলিল, শাহ মো. আসাদুল্লাহ, আসলাম খান, সাম্যবাদী দলের সুভাস ঠাকুর, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় নেতা আকবর খাঁনসহ বিভিন্ন রাজনৈতিক দল, সাংবাদিক, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন পেশা ও শ্রেণির মানুষ অংশ নেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত