ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬ আপডেট : ২৪ মিনিট আগে English

প্রকাশ : ২১ আগস্ট ২০১৯, ১৯:১৬

প্রিন্ট

নিখোঁজের চার ঘণ্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নিখোঁজের চার ঘণ্টা পর স্কুলছাত্রের মরদেহ উদ্ধার
দিনাপুর প্রতিনিধি

বিরামপুরে সহপাঠীদের সঙ্গে শাখা যমুনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ স্কুলছাত্র সিয়ামের (১৪) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। রংপুর থেকে আসা ডুবুরি দল ৩ ঘণ্টা উদ্ধার অভিযান চালিয়ে বিরামপুর শাখা যমুনা নদীর কৃষ্টচাঁদপুর ঘাট থেকে তার মরদেহ উদ্ধার করে। বুধবার বিকেল তিনটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আইয়ুব আলী বিষয়টি নিশ্চিত করেছেন। সিয়াম হোসেন বিরামপুর শহরের পূর্বজগন্নাথপুর সাহেবপাড়া মহল্লার সুমন হোসেনের ছেলে। সে বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

সিয়ামের বন্ধুরা জানায়, বুধবার সকাল ১১টার দিকে শাখা যমুনা নদীর কৃষ্টচাঁদপুর ঘাটে কয়েক সহপাঠী মিলে গোসল করতে নামে। এ সময় সাঁতার না জানা সিয়াম ডুবে যেতে থাকলে অন্য বন্ধুরা তাকে টেনে তোলার চেষ্টা করে ব্যর্থ হয়। এক পর্যায়ে সিয়াম নদীর পানিতে তলিয়ে যায়।

বিরামপুর ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ আইয়ুব আলী বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস দল উদ্ধার অভিযান চালিয়ে লাশের কোনো হদিস না পাওয়ায় রংপুর থেকে ডুবুরি দল এনে উদ্ধার কাজ চালানো হয়।

তিনি জানান, বিকেল তিনটার দিকে ঘটনাস্থলের পাশেই নদীর গভীরে বাঁশের খুঁটির সঙ্গে আটকানো অবস্থায় ওই ছাত্রের মরদেহ পাওয়া হয়। পরে স্থানীয় প্রসাশনের মাধ্যমে মরদেহটি তার বাবার কাছে হস্তান্তর করা হয়।

বিরামপুর ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় বিরামপুর থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত