ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০১৯, ১৬:৩৬

প্রিন্ট

মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেলো স্কুলছাত্রের

মাইক্রোবাসের ধাক্কায় প্রাণ গেলো স্কুলছাত্রের
দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের বীরগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় বাই সাইকেল আরোহী মোসাদ্দেক হোসেন মুকুল (১৩) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। মুকুল উপজেলার ভোগনগর ইউনিয়নের ভাবকি গ্রামের আমিনুল ইসলামের ছেলে ও রহিম বখস উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র ছিলো।

রোববার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে রাস্তা পার হওয়ার সময় সকাল ৯টার দিকে উপজেলার ভোগনগর ইউনিয়নের দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কের রহিম বখস উচ্চ বিদ্যালয়ের সামনে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা মোজাম্মেল হক জানান, সকাল সাড়ে ৮টায় উপজেলার ভোগনগর ইউনিয়নের কবিরাজ হাট থেকে বাইসাইকেল নিয়ে নিজ বাড়িতে ফিরছিলো মুকুল। পথে রহিম বখস উচ্চ বিদ্যালয়ের সামনে একটি মাইক্রোবাস তাকে পেছন দিক থেকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

রহিম বখস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিজ উদ্দিন মাইক্রোবাসের ধাক্কায় স্কুলছাত্র মোসাদ্দেক হোসেন মুকুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত