ঢাকা, সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬ আপডেট : কিছুক্ষণ আগে English

প্রকাশ : ১০ অক্টোবর ২০১৯, ২০:০৫

প্রিন্ট

বরিশাল ও টাঙ্গাইলে অতিরিক্ত মদ্যপানে ৫ যুবকের মৃত্যু

বরিশাল ও টাঙ্গাইলে অতিরিক্ত মদ্যপানে ৫ যুবকের মৃত্যু
প্রতীকী ছবি
নিজস্ব প্রতিবেদক

অতিরিক্ত মদপানে বরিশালে ৩ যুবক ও টাঙ্গাইলে ২ যুবকের মৃত্যু হয়েছে। গত চব্বিশ ঘণ্টায় ওই পাঁচ যুবকের মৃত্যু হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বরিশাল

বরিশাল কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম জানান, এখন পর্যন্ত খোঁজ নিয়ে জানা গেছে, মৃত তিনজনই অ্যালকোহল জাতীয় দ্রব্য সেবন করে অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

মৃতরা হলেন- বরিশালের হাটখোলার বাসিন্দা জৌতিপ্রকাশ রায়ের ছেলে সিদ্ধার্থ রায় (৩২), গণপাড়া এলাকার পরিমলচন্দ্র দাসের ছেলে রতন চন্দ্র দাস (২৬) ও নগরের দপ্তরখানা এলাকার নরেন্দ্রনাথ কর্মকারের ছেলে বিকাশ কর্মকার (৩৫)।

এদের মধ্যে সিদ্ধার্থ রায়ের মৃত্যু সনদে মদ্যপানের উল্লেখ থাকলেও অন্য দু’জনের সনদে হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

এদিকে, বুধবার দিনগত রাতে রতন ও বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে বিকাশ এবং ১টায় সিদ্ধার্থের মৃত্যুর পরে খবর পেয়েই হাসপাতাল পরিদর্শনে যান নুরুল ইসলাম। তিনি জানান, পুলিশ পৌঁছার আগেই রতন চন্দ্র দাসের সৎকার সম্পন্ন করে ফেলেন স্বজনরা।

বাকি দু’টি মরদেহের ময়নাতদন্ত করা হবে বলে জানান তিনি।

টাঙ্গাইল

টাঙ্গাইলের কালিহাতীতে অতিরিক্ত মদ পানে ২ জনের মৃত্যু হয়েছে। উপজেলার উত্তর বেতডোবা গ্রামের ধেনুপালের ছেলে আনন্দ পাল (৪৫) ও একই গ্রামের ভজন পালের ছেলে গোপাল চন্দ্র পাল (৩৫) বিজয়া দশমী উপলক্ষে আনন্দ উৎসব করতে মাত্রাতিরিক্ত মদ পান করে। এতে তারা গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে আনন্দ পালকে কালিহাতী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও গোপাল পালকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

দু’দিন চিকিৎসাধীন থাকার পর আনন্দ পাল বৃহস্পতিবার ভোরে এবং গোপাল পাল বৃহস্পতিবার সকাল ৮ টায় মৃত্যুবরন করে। এছাড়া ওইদিন মদ পানে অসুস্থ্য হয়ে একই গ্রামের প্রায় ১০/১২ জন কালিহাতীর বিভিন্ন ক্লিনিক ও হাসপাতাল চিকিৎসাধীন আছে।

কালিহাতী থানা ওসি হাসান আল মামুন মদ পানে আনন্দ পাল ও গোপাল পালের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত