ঢাকা, শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ৭ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৮ নভেম্বর ২০১৯, ২০:৪১

প্রিন্ট

বিলে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রের

বিলে নেমে প্রাণ গেলো স্কুলছাত্রের
ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে হিমেল নামে এক শিক্ষার্থীর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। এঘটনায় কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার দুপুরে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে গিয়ে মৃত্যু হয় ওই শিক্ষার্থীর। নিহত হিমেল ধামরাই পৌরসভার মলয়ঘাট এলাকার রজ্জব আলীর ছেলে। সে পৌরসভার দক্ষিণ পাড়া এলাকার নানার বাড়িতে থেকে ধামরাই পাবলিক স্কুলে অ্যান্ড কলেজে ষষ্ঠ শ্রেণিতে পড়তো।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুরের দিকে ধামরাই সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের পশ্চিম পাশের একটি বিলে গোসল করতে যায় হিমেল ও তার ক’জন বন্ধু। এসময় হিমেল বিলের পানিতে ডুবে গেলে তার সঙ্গীদের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে অনেক খোঁজাখুঁজির পর মুমূর্ষু অবস্থায় হিমেলকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, পরিবারের কোনো অভিযোগ না থাকায় নিহত শিক্ষার্থীর মরেদহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরক

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত