ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৫:১৬

প্রিন্ট

পূর্ব শত্রুতার জেরে বসতঘর পুড়িয়েছে প্রতিপক্ষ

পূর্ব শত্রুতার জেরে বসতঘর পুড়িয়েছে প্রতিপক্ষ
গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে দুই সহোদর বতু মোল্লা ও নওশের মোল্লার বসতঘরসহ তিনটি ঘর পুড়িয়ে দিয়েছে প্রতিপক্ষ আবুল দাড়িয়ার লোকজন।

রোববার দুপুরে সদর উপজেলার বনগ্রাম মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বাংলাদেশ জার্নালকে জানান, জমি-জমা নিয়ে বনগ্রাম মধ্যপাড়ার ছিরু দাঁড়িয়া ও আবুল দাঁড়িয়ার মধ্যে দীর্ঘ বছর ধরে বিরোধ চলে আসছিল।

এনিয়ে এই দুই গ্রুপের মধ্যে একাধিকবার রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে। এসব সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় আদালতে হাজিরা দিতে ছিরু দাঁড়িয়া সমর্থক দুই ভাই বতু মোল্লা ও নওশের মোল্লাসহ কয়েকজন গোপালগঞ্জ আসেন।

এ সুযোগে আবুল দাঁড়িয়ার লোকজন প্রতিপক্ষ বতু মোল্লা ও নওশের মোল্লার বসতসহ তিনটি ঘরে আগুন ধরিয়ে দেয়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নেভালেও ততক্ষণে তিনটি ঘরই সম্পূর্ণ ভষ্মীভূত হয়। এতে ওই দুই ভাইয়ের ঘরে থাকা ধান. চাল, পোশাক, টেলিভিশন, বাই-সাইকেল, বই-খাতা ও নগদ অর্থসহ মূল্যবান সামগ্রী পুড়ে ছাঁই হয়।

তিনি বাংলাদেশ জার্নালকে আরো জানান, এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close