ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : ৩ মিনিট আগে English
ব্রেকিং নিউজ
  •   ১৩ জুলাই দুবাই ও ১৪ জুলাই আবুধাবিতে ফ্লাইট চালু করবে বিমান

প্রকাশ : ২৩ জুন ২০২০, ১৫:২৬

প্রিন্ট

ইভ্যালিতে পাওয়া যাবে আখতার গ্রুপের পণ্য

ইভ্যালিতে পাওয়া যাবে আখতার গ্রুপের পণ্য
জার্নাল ডেস্ক

দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডিতে পাওয়া যাবে আখতার গ্রুপের পণ্য। আখতার ম্যাট্রেস এবং সানাফির ফ্যাশন ব্র্যান্ডের নানান পণ্য ইভ্যালির মাধ্যমে প্রথমবারের মতো কোন অনলাইন মার্কেটপ্লেসে নিয়ে আসছে এগুলোর মালিকানা প্রতিষ্ঠান আখতার গ্রুপ। একই সাথে দেশের অন্যতম শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড আখতার ফার্নিশার্সের সহযোগী প্রতিষ্ঠান ডেলটা ফার্নিশার্সের পণ্যগুলোও সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

মঙ্গলবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আখতার গ্রুপের বিভিন্ন পণ্য যেমন- ফার্নিচার পণ্য, ম্যাট্রেস এবং সানাফির ব্র্যান্ডের এক্সক্লুসিভ ফ্যাশন পণ্য এখন থেকে ইভ্যালি থেকেই কেনাকাটা করতে পারবে গ্রাহকেরা।

এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর বারিধারায় আখতার গ্রুপের প্রধান কার্যালয়ে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল এবং আখতার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ডাতো কে. এম রিফাতুজ্জামান।

এসময় আরও উপস্থিত ছিলেন- ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা, আখতার গ্রুপের সিও ফারুক ইবনে রায়হান, আখতার ম্যাট্রেস এর হেড অব অপারেশনস মোহাম্মদ ইউনুস এবং ডেল্টা ফার্নিশার্সের মহাব্যবস্থাপক (বিক্রয়) মাহমুদ হোসেইন।

চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালিতে আখতার গ্রুপের বিভিন্ন পণ্য বিক্রি হবে। প্রাথমিকভাবে আখতার ম্যাট্রেস এবং ডেলটা ফার্নিশার্স এর পণ্য বিক্রি হবে। এর মাধ্যমে প্রথমবারের মতো আখতার ম্যাট্রেস পণ্য অনলাইন মার্কেটপ্লেসে আসতে যাচ্ছে। একই সাথে সানাফির ক্লোদিং ব্র্যান্ডের ফ্যাশন পণ্যও পাওয়া যাবে ইভ্যালিতে। তবে চমকপ্রদ বিষয় হচ্ছে, ইভ্যালির জন্য বিভিন্ন ফার্নিচার পণ্য প্রথমবারের মতো ই-কমার্স মার্কেটপ্লেসে আনতে যাচ্ছে আখতার ফার্নিশার্স।

আকর্ষণীয় অফারের সাথে এসব পণ্য গ্রাহকদের জন্য ইভ্যালিতে লাইভ করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, এই সময়ে যতবেশি পারা যায় ডিজিটাল বাংলাদেশের সুযোগকে কাজে লাগিয়ে ই-কমার্স প্ল্যাটফর্মে পণ্য কেনাবেচার সংস্কৃতি আরও বাড়াতে হবে। এই কাজটি করতেই ইভ্যালির নিবন্ধিত ২৫ লাখের বেশি গ্রাহকদের জন্য আমরা দেশ সেরা ব্র্যান্ডগুলোকে আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসতে কাজ করছি। আখতার গ্রুপ আমাদের তেমনই সংযোজন এবং তাদেরকে আমাদের সাথে পেয়ে আমরা আনন্দিত ও কৃতজ্ঞও। গ্রাহকেরা যেন সাশ্রয়ী মূল্যে নিরাপদ অবস্থানে থেকে কেনাকাটা করতে পারেন তার জন্য আমরা বরাবরের মতো আকর্ষণীয় অফার দিচ্ছি। আমরা আশা করছি এর মাধ্যমে আখতার গ্রপ যেমন বিশাল এক ইকমার্স ভিত্তিক গ্রাহক শ্রেণীর কাছে পৌঁছে যেতে পারবেন তেমনি গ্রাহকেরাও সাধ্যের মধ্যে তাদের স্বপ্ন পূরণ করতে পারবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best