ঢাকা, বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English
ব্রেকিং নিউজ
  •   ১৩ জুলাই দুবাই ও ১৪ জুলাই আবুধাবিতে ফ্লাইট চালু করবে বিমান

প্রকাশ : ২৪ জুন ২০২০, ১৫:১৬

প্রিন্ট

ইভ্যালিতে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের পণ্য

ইভ্যালিতে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের পণ্য
জার্নাল ডেস্ক

দেশের অন্যতম শীর্ষ ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডিতে পাওয়া যাবে ব্রাদার্স ফার্নিচারের পণ্য। দেশের বাজারে অন্যতম শীর্ষ এবং জনপ্রিয় এই ফার্নিচার ব্র্যান্ডের নানান পণ্য এখন থেকে সাশ্রয়ী মূল্য এবং আকর্ষণীয় অফারে পাওয়া যাবে ইভ্যালিতে।

বুধবার ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় এই তথ্য। এতে বলা হয়, ব্রাদার্স ফার্নিচারের বিভিন্ন আসবাবপত্র যেমন খাট, সোফা সেট, কিচেন ক্যাবিনেট, দরজা, ডাইনিং টেবিল, ম্যাট্রেস, ইন্ডাস্ট্রিয়াল এবং অফিস ফার্নিচার পণ্য পাওয়া যাবে ইভ্যালিতে।

এলক্ষ্যে সম্প্রতি রাজধানীর বারিধারায় ব্রাদার্স ফার্নিচারের প্রধান কার্যালয়ে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

ইভ্যালির হেড অব বিজনেস সিরাজুল ইসলাম রানা এবং ব্রাদার্স ফার্নিচারের পরিচালক (বিপণন ও বিক্রয়য়) শরিফুজ্জামান সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, অনুমোদিত অনলাইন ভিত্তিক মার্কেটপ্লেস হিসেবে ইভ্যালিতে ব্রাদার্স ফার্নিচারের বিভিন্ন পণ্য বিক্রি হবে। আর ক্রেতাদের কাছে পণ্য পৌঁছে দেওয়া এবং তাদের বিক্রয়োত্তর সেবা দেবে ব্রাদার্স ফার্নিচার। আকর্ষণীয় অফারের সাথে পণ্যগুলো গ্রাহকদের জন্য ইভ্যালিতে লাইভ করা হবে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, গ্রাহকেরা যেন এই সময়ে ঘরে এবং নিরাপদ অবস্থানে থেকে অনলাইনে পণ্য কেনাবেচার সর্বাধিক সুযোগ পান সেলক্ষ্যে আমরা কাজ করছি। এর জন্য দেশের বাজারে শীর্ষ এবং গ্রাহকদের কাছে জনপ্রিয় ব্র্যান্ডগুলোকে আমাদের সাথে অনবোর্ড করছি। আমাদের সাথে যুক্ত হওয়ার জন্য এবং নিজেদের পণ্য অনলাইন মার্কেটপ্লেসে বিক্রির প্ল্যাটফর্ম হিসেবে ইভ্যালিকে বেছে নেওয়ার জন্য আমরা ব্রাদার্স ফার্নিচারের প্রতি কৃতজ্ঞতা জানাই। সেই সাথে আশা করছি, ইভ্যালিতে নিবন্ধিত ২৫ লাখেরও বেশি অনলাইনে কেনাকাটা করেন এমন বিশাল এক গ্রাহক শ্রেণীর কাছেও দ্রুত পৌঁছে যাবে ব্রাদার্স ফার্নিচার।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের উর্ধ্বতন কর্মকর্তা ইব্রাহিম স্বপন ও রাহাত ইসলাম রাহিন এবং ব্রাদার্স ফার্নিচারের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং মনিরুল ইসলাম বকসি উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত
best