ঢাকা, মঙ্গলবার, ১৯ নভেম্বর ২০১৯, ৪ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ২০ জুন ২০১৯, ২০:১৮

প্রিন্ট

দারাজের ‘মোবাইল উইকে’ বিশাল ছাড়

দারাজের ‘মোবাইল উইকে’ বিশাল ছাড়
অনলাইন ডেস্ক

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ টানা পঞ্চমবারের মতো মোবাইলপ্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজ মোবাইল উইক ২০১৯।

আগামী ২৪ থেকে ৩০ জুন পর্যন্ত এই মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজসহ হাজারো পণ্য।

মোবাইল উইকের বিশেষ আকর্ষণ হিসেবে রয়েছে ৮ হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, প্রি-পেমেন্ট ডিসকাউন্ট অফার ও র্যা ফেল ড্র এর মাধ্যমে ৭ দিনে ৭টি স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ।

এছাড়াও থাকছে ক্রিক ড্যাজ, ডি’রানার ও রোলিং বলের মত মজাদারগেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন আকর্ষণীয় ভাউচারসহ নানা পুরস্কার।

স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।

মোবাইল উইক ক্যাম্পেইনের সেরা ৫টি উল্লেখযোগ্য ডিলের মধ্যে রয়েছে মাত্র ১৩ হাজার ৮৯৯ টাকায় শাওমি রেডমি নোট ৬ স্মার্টফোন, ২৭ হাজার ৯০০ টাকার স্যামসাং এ সিক্স ফোন পাওয়া যাবে মাত্র ১৮ হাজার ৩০০ টাকায়।

স্যামসাং ৩২” স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২% ছাড়ে, মাত্র ৫৫ হাজার ৫০০ টাকায়, ক্যানন ডিএসএলআর ক্যামেরা ও ২৬ হাজার ৬০০ টাকায় ক্রেতারা পাবেন আই-লাইফ ল্যাপটপ।

এছাড়া ২৪ থেকে ২৮ জুন পর্যন্ত সীমিত স্টক অফার হিসেবে প্রথম ১০ জন ক্রেতা আই লাইফের জেড এয়ারলাইট ল্যাপটপটি কিনতে পারবেন মাত্র ৫ হাজার ৪৯৯ টাকায় (লিমিটেড স্টক)।

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ডে গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা)।

এছাড়াও বাংলাদেশে ইস্যুকৃত সব ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।

বিশেষ এই ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে বাংলালিংক, হুয়াওয়ে, এসকোয়্যার ইলেকট্রনিক্স, স্যামসাং, আই-লাইফ, শাওমি ও উমিডিজি।

ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে নোকিয়া, অ্যাপ পার্টনার হিসেবে রয়েছে ওয়াওবক্স, মুভিং পার্টনার হিসেবে থাকছে পাঠাও, ফুড অ্যান্ড রেস্টুরেন্ট পার্টনার হিসেবে থাকছে বার্গার কিং ও প্রপার্টি পার্টনার হিসেবে থাকছে বি-প্রপার্টি।

মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে স্পাইস এফএম, টেকজুম, ক্যানভাস ও যমুনা টিভি।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত