ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৫৮ মিনিট আগে English

প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ২০:০৬

প্রিন্ট

ইভ্যালিতে যাত্রা শুরু করলো শাইনপুকুর

ইভ্যালিতে যাত্রা শুরু করলো শাইনপুকুর
জার্নাল ডেস্ক

সিরিমিকস পণ্য প্রস্তুতকারক জনপ্রিয় প্রতিষ্ঠান শাইনপুকুর সিরামিকস যুক্ত হলো দেশ সেরা ই-কমার্স ভিত্তিক মার্কেটপ্লেস ইভ্যালি ডটকম ডটবিডিতে। এর মাধ্যমে প্রথমবারের মতো কোন অনলাইন মার্কেটপ্লেসের সাথে ব্যবসায়িক কার্যক্রম শুরু করলো শাইনপুকুর সিরামিকস। শাইনপুকুরের বিভিন্ন ডিজাইনের অত্যাধুনিক সিরামিক পণ্য এখন থেকে ইভ্যালিতেই কিনতে পারবেন গ্রাহকেরা।

বুধবার রাজধানীর ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে প্রতিষ্ঠান দুইটির মাঝে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

ইভ্যালির চেয়ারম্যান শামিমা নাসরিন ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল এর উপস্থিতিতে ইভ্যালির পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন চিফ কমার্শিয়াল অফিসার সিরাজুল ইসলাম রানা এবং শাইনপুকুর সিরামিকের পক্ষে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা তানভীরুল ইসলাম।

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন- ইভ্যালির বিজনেস ডেভেলপমেন্ট শাখার প্রধান দিবাকর দে শুভ, বিজনেস ডেভেলপমেন্ট লিড আবু তাহের সাদ্দাম এবং শাইনপুকুর সিরামিকস এর কর্পোরেট সেলস শাখার ডেপুটি ম্যানেজার সাহাবুদ্দিন ভূঁইয়া এবং সিনিয়র এক্সিকিউটিভ মুস্তাফিজুর রহমানসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

প্রাথমিক ভাবে শুধু ঢাকা মহানগরীর ক্রেতাগন শাইনপুকুর থেকে অর্ডার করতে পারবেন। ফ্যাক্টরি থেকে সরাসরি গ্রাহকের দ্বোরগোড়ায় পণ্য সরবরাহ করা বলে চুক্তিস্বাক্ষর অনুষ্ঠানে শাইনপুকুরের পক্ষ থেকে জানানো হয়। পরবর্তীতে এই সেবা রাজধানীর বাইরে পুরো দেশব্যাপী বিস্তৃত করার পরিকল্পনা রয়েছে বলে উভয় প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়।

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেল বলেন, সম্পূর্ণ ই-কমার্স ভিত্তিক একটি পূর্ণাঙ্গ ইকো-সিস্টেম গড়ে তুলেছে ইভ্যালি। এটিকে আরও স্বয়ংসম্পূর্ণ করে তুলতে আমরা কাজ করে যাচ্ছি যেন গ্রাহকেরা বেশিরভাগ পণ্য এবং সেবা ইভ্যালি থেকেই নিতে পারেন। শাইনপুকুরের মতো স্বনামধন্য প্রতিষ্ঠান আমাদের সাথে যুক্ত হওয়ার মাধ্যমে আমাদের সিরামিকস ক্যাটেগরি পণ্যের বিভাগটি আরও সমৃদ্ধ হলো। একই সাথে কোন ই-কমার্স মার্কেটপ্লেসের সাথে শাইনপুকুরের এটাই প্রথম যাত্রা। আশা করি তাদের দারুণ একটি অভিজ্ঞতা হবে আমাদের সাথে। ইভ্যালির নিবন্ধিত প্রায় ৩৫ লক্ষাধিক গ্রাহকদের কাছ থেকে তারা প্রচুর সাড়া পাবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত