ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৯:৫৮

প্রিন্ট

আরও একটি স্কুল এমপিওভুক্তির ঘোষণা

আরও একটি স্কুল এমপিওভুক্তির ঘোষণা
জার্নাল ডেস্ক

বিশেষ বিবেচনায় আরও একটি স্কুল এমপিওভুক্তির ঘোষণা করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। স্কুলটির নাম হলো- বীরবিক্রম জয়নুল আবেদীন উচ্চ বিদ্যালয়।

বুধবার সকালে চট্টগ্রামে প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীরবিক্রম, পিএসসির নাগরিক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ঘোষণা দেন।

লোহাগাড়ায় উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ আহমদের উপস্থাপনায় অনুষ্ঠিত শোকসভায় বক্তব্য রাখেন- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, চট্টগ্রাম দণি জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোছলেম উদ্দিন আহমেদ এমপি, চট্টগ্রাম-১৫ আসনের(সাতকানিয়া-লোহাগাড়া) সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, সংরতি মহিলা আসনের এমপি ওয়াসিকা আয়েশা খন, চট্টগ্রাম সিটি মেয়র আজম নাছির উদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন. চট্টগ্রাম দণি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

শোকসভায় উপস্থিত ছিলেন লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো: সালাহ উদ্দিন হিরু প্রমূখ। শোকসভা শুরুর আগে সামরিক সচিবের কবর জেয়ারত করেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। শোকসভা শুরুর পূর্বণে মঞ্চে দাড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়।

আরএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত