ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭ আপডেট : ১৬ মিনিট আগে English

প্রকাশ : ১৪ জানুয়ারি ২০২০, ১৮:১৩

প্রিন্ট

নতুন সিনেমায় অপূর্ব

নতুন সিনেমায় অপূর্ব
বিনোদন প্রতিবেদক

চার বছর আগে ‘গ্যাংস্টার রিটার্নস’ সিনেমায় দেখা গিয়েছিল এই সময়ের টিভি পর্দার ব্যস্ত ও জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। এরপর নিজের মনের মতো গল্প ও চরিত্র না পাওয়ায় আর তাকে বড় পর্দায় দেখা যায় নি। নিজেকে থীতু করে রেখেছেন ছোট পর্দায়। তবে বেশ অনেকদিন ধরেই সিনেমা নিয়ে কথাবার্তা চলছিল বলে জানিয়েছিলেন অপূর্ব। অবশেষে চার বছর পর আবারও সিনেমায় হাজির হচ্ছেন এই অভিনেতা।

ছবির নাম ‘যদি… কিন্তু… তবুও’। ছবিটি পরিচালনা করবেন ‘ছুঁয়ে দিলে মন’ খ্যাত নির্মাতা শিহাব শাহীন। ছবিতে অপূর্বর বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। জানা যায়, এখনও ছবিটির জন্য কেউই চুক্তিবদ্ধ হন নি।

অপূর্ব বাংলাদেশ জার্নালকে বলেন, ছবিটির বিষয়ে আমার সাথে প্রাথমিক কথাবার্তা হয়েছে, তবে এখনও চূড়ান্ত কিছু হয়নি। যেহেতু এখনও সাইনিং হয় নি তাই এটা নিয়ে আর কিছু আপাতত বলতে চাচ্ছি না। সাইনিংটা যখন হবে এরপর সেটার একটা লক্ষ্য থাকবে যে কাজটা করছি, সেরকম প্রস্তুতিও নিতে হবে তখন।

তবে সিনেমাটি বড়পর্দায় নয়, এটি মুক্তি পাবে ওয়েব প্লাটফর্মে। আর ১২০ মিনিট দৈর্ঘ্যের এই সিনেমাটি নির্মিত হবে ভারতীয় জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম ‘জি-ফাইভ’-এর ব্যানারে।

রোমান্টিক, কমেডি ঘরানার এই সিনেমাটির গল্প লিখেছেন শিহাব শাহীন নিজেই। ফেব্রুয়ারির ২৫ তারিখে সিনেমাটির শুটিং শুরু হবে। অপূর্ব-নুসরাত ফারিয়া ছাড়াও ওই সিনেমায় আরও অভিনয় করবেন তারিক আনাম খান, সাবেরি আলম, শাফায়েত মনসুর রানাসহ অনেকেই।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত