ঢাকা, শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭ আপডেট : ৪২ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২০, ১৬:২৭

প্রিন্ট

আবারও কলকাতায় শাকিব খান

আবারও কলকাতায় শাকিব খান
বিনোদন প্রতিবেদক

‘বীর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন শাকিব খান। আর দুদিন শুটিং করলে শেষ হয়ে যাবে ছবিটির কাজ। এই ছবির কাজের ফাঁকেই শোনা যাচ্ছে চলতি বছরে বেশ কিছু নতুন সিনেমায় কাজ করতে যাচ্ছেন ঢাকাই সিনেমার শীর্ষ এই নায়ক। এরমধ্যে একটি সূত্রে শোনা যাচ্ছে, কলকাতার অন্যতম শীর্ষ প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে নতুন ছবিতে কাজ করতে যাচ্ছেন তিনি।

এদিকে নতুন সিনেমার জন্য নিজেকে একটু আলাদাভাবে তৈরি করছেন বলেও শোনা যায়। গত এক সপ্তাহে নিয়মিত ব্যায়াম করে প্রায় ৮ কেজি ওজন কমিয়েছেন তিনি। কলকাতার সিনেমায় শাকিবকে একটু ভিন্নভাবেই দেখা গিয়েছে এর আগে। এবারও সেই পথেই হাটছেন তিনি।

এছাড়াও শোনা যাচ্ছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার সঙ্গেও কাজ করতে যাচ্ছেন শাকিব। তবে সূত্রে জানা যায়, শাপলা মিডিয়ার সঙ্গে যৌথভাবে নতুন সিনেমা নির্মাণের পরিকল্পনা করছে এসকে মুভিজ। এইজন্য আজ সকালের ফ্লাইটে কলকাতা থেকে আসেন অশোক ধানুকা। এই বিষয়ে শাকিবের সঙ্গে আজ মিটিংয় করবেন বলে জানা যায়।

কলকাতায় শাকিব খানের যাত্রা শুরু এসকে মুভিজের হাত ধরে। ‘শিকারি’, ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ সিনেমাগুলোর প্রযোজনা সংস্থা ছিল এসকে মুভিজ। পরে এসকে মুভিজের কাছে পারিশ্রমিক বেশি চাওয়ার কারণে শাকিবকে নিয়ে ছবি করতে অপারগতা প্রকাশ করে তারা।

দেশের সিনেমার পাশাপাশি নিয়মিত কলকাতার সিনেমায়ও অভিনয় করেন তিনি। কলকাতার প্রযোজনা সংস্থা শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ‘নাকাব’ সিনেমায় অভিনয় করার পর থেকে শুরু হয় ঝামেলা। এরপর আর কলকাতার সিনেমায় অভিনয় করেননি শাকিব। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সঙ্গে কোন বিষয় নিয়ে শাকিব মিটিং করবেন তা এখনো অজানা। এখন দেখার বিষয় আবারও কলকাতার সিনেমায় শাকিবের দেখা মিলবে কিনা!

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত